1. admin@zakiganjsangbad.com : admin :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
সড়ক দূর্ঘটনায় জকিগঞ্জের মোটর সাইকেল আরোহী যুবক নিহত জকিগঞ্জে ওএমএসের চাল ও আঠা বিতরণে অনিয়মের অভিযোগ স্মরণ সভায় বক্তারা: মাজেদ আহমদ চঞ্চল মানুষের মনের মনিকোঠায় বেঁচে থাকবেন কাল-মহাকাল জকিগঞ্জে খেলাফত মজলিসের শক্তিশালী শাখা গড়ে তুলতে হবে– মাওলানা নেহাল আহমদ বিচারপতি মানিক কানাইঘাটের দনা সীমান্তে বিজিবি’র হাতে আটক জকিগঞ্জে কর্মরত সাংবাদিকদের সাথে ওসি মোঃ আব্দুল লতিফ তরফদারের মতবিনিময় জকিগঞ্জে ছাত্র আন্দোলনে আহত অবস্থায় চিকিৎসাধীন শিক্ষার্থী আব্দুল মালিক সকলের দোয়া প্রার্থী জকিগঞ্জ থানা পুলিশের হাতে ৫৮ বস্তা ভারতীয় চিনিসহ আটক-৩ জকিগঞ্জে ৭৫ বোতল ফেন্সিডিলসহ ১ জন আটক: মোটরসাইকেল জব্দ জকিগঞ্জের আমলশীদে এসএসসি ও দাখিল উত্তীর্ণদের আল-মাদানী পরিষদের সংবর্ধনা প্রদান

সড়ক দূর্ঘটনায় জকিগঞ্জের মোটর সাইকেল আরোহী যুবক নিহত

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৫৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

সড়ক দূর্ঘটনায় জকিগঞ্জের মোটর সাইকেল আরোহী যুবক নিহত

জকিগঞ্জ প্রতিনিধি
সিলেট-জকিগঞ্জ সড়কের কানাইঘাট উপজেলার অন্তর্গত সড়কের বাজারে পূর্বে মাছুগ্রাম ব্রিজের পাঁশে সড়ক দূর্ঘটনায় দেলোয়ার আহমদ (২৬) নামের এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন। সোমবার (৯ সেপ্টেম্বর) বিকাল ৩ ঘটিকার সময় মর্মান্তিক এ দূর্ঘটনা ঘটে। নিহত দেলোয়ার আহমদ জকিগঞ্জ উপজেলার ৩নং কাজলসার ইউনিয়নের ৪নং ওয়ার্ডের অন্তর্গত গোটারগ্রামের আব্দুল কাদির-এর ছেলে। সে পেশায় একজন ব্যবসায়ী ও আবুল খায়ের কোম্পানির সেলসম্যান হিসেবে কর্মরত ছিল।
গোটারগ্রামের বাসিন্দা ও সাবেক ইউপি সদস্য মোঃ কফিলুজ্জামান কফিল জানান, সোমবার বিকেলে সে বাড়ি থেকে পার্শ্ববর্তী কানাইঘাট উপজেলার সড়কের বাজারে মোটার সাইকেল নিয়ে যাওয়ার পথে এ দূর্ঘটনা ঘটে। ঘটনা কিভাবে ঘটেছে তা এখন পর্যন্ত কেউ নিশ্চিত করে বলতে পারেননি। স্থানীয় লোকজন ঘটনার পরে রাস্তায় মাঝে তাকে পড়ে থাকতে দেখে উদ্ধার করে সিলেট নিয়ে যাওয়ার পথে সে মৃত্যু বরণ করে। ঘটনাস্থলের পাঁশে একটি ট্রাক্টর (ট্রলি) গাড়ি সড়কের পাঁশে পড়ে থাকতে দেখা গেছে। ট্রাক্টরের ড্রাইভারের দাবী তিনি বালু ভর্তি ট্রলি নিয়ে আসার পথে একজন লোক সড়কের মাঝে শুয়ে লাফালাফি করছে দেখে ট্রলি সাইট করতে গিয়ে সড়কের পাঁশে পড়ে যান। পরে তিনি স্থানীয় লোকজনদের নিয়ে তাকে উদ্ধার করে সড়কের পাঁশে নিয়ে আসেন এবং চিকিৎসার জন্য পাঠান।
এ বিষয়ে নিহতের বাবা আব্দুল কাদির ও চাচা ছালিক আহমদ বলেন, আমরা লাশের ময়নাতদন্ত করাতে চাইনা। আমরা আমাদের সন্তানকে বিনা ময়নাতদন্তে দাফন করতে চাই।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট