1. admin@zakiganjsangbad.com : admin :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৮:৫১ অপরাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জ মোটর সাইকেল দূর্ঘটনায় ৩ জন নিহত জকিগঞ্জে জামিয়া দারুল ইহসান-এর কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও শোকরানা মাহফিল অনুষ্ঠিত সিলেটে নগরীর মজুমদারীতে বিদ্যুৎ স্পৃষ্ট ২ তরুণীকে ঢাকায় নেয়া হচ্ছে জকিগঞ্জের জামালপুর শ্রী শ্রী রাধা মদন গোপাল আশ্রমে শ্রী শ্রী গুরু ব্রজকিশোর দাসের শীলা মূর্তি স্থাপন জকিগঞ্জের কাজলসার ইউপি’র বিভিন্ন গ্রামের প্রবেশমূখে নামফলক স্থাপন করেছে চৌধুরী বাজার প্রবাসী পরিষদ বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ

আধুনিক ব্যাংকিং সেবায় ইউসিবি ব্যাংক অতুলনীয়- মহসিন মর্তুজা চৌধুরী

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৯ জুন, ২০২২
  • ৬৭০ বার এই সংবাদটি পড়া হয়েছে

জকিগঞ্জ উপজেলার ৭নং বারঠাকুরী ইউনিয়ন পরিষদ-এর তিনবারের নির্বাচিত চেয়ারম্যান মহসিন মর্তুজা চৌধুরী টিপু বলেছেন,প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বর্তমান ডিজিটালাইজেশনের যুগে মানুষের দোরগোড়ায় আধুনিক ব্যাংকিং সেবা পৌছিয়ে দেয়ার জন্য ইউসিবি ব্যাংক সোনাসার বাজার আউটলেট গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। আধুনিক ও সহজলভ্য ব্যাংকিং সেবা মানুষের কাছে পৌছিয়ে দেয়ার মধ্যদিয়ে দেশের সেরা দশ হয়েছে ইউসিবি ব্যাংক সোনাসার বাজার আউটলেট শাখা। ইউসিবি ব্যাংকের এই ধারাবাহিক কার্যক্রম গুলোর ভূয়সী প্রশংসা করে চেয়ারম্যান বলেন, আধুনিক ব্যাংকিং সেবায় ইউসিবি ব্যাংক অতুলনীয়।
তিনি বুধবার (৮ জুন) দুপুরে জকিগঞ্জ উপজেলা সোনাসার বাজারস্থ ইউসিবি ব‍্যাংক আউটলেট শাখায় তিন মাসব‍্যাপী বসন্ত ক্যাম্পেইন ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
সোনাসার আউটলেট শাখার এজেন্ট মালিক আবিদ রহমানের সভাপতিত্বে ও ব্যাংক ইনচার্জ জুমার আহমদের সঞ্চালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক বিয়ানীবাজার শাখা ব্যবস্থাপক মতিউর রহমান। তিনি তাঁর বক্তব্যে ইউসিবি ব্যাংক সোনাসার বাজার আউটলেট শাখাকে ধন্যবাদ জানান এবং সেই সাথে তিনি ব্যাংকের সার্বিক কার্যক্রমের প্রতি সন্তুষ্টি প্রকাশ করেন।
এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইউসিবি ব‍্যাংক বিয়ানীবাজার শাখার অফিসার মঞ্জুর খান, সোনাসার বাজারের সেক্রেটারি মাওলানা নজরুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী মাওলানা আব্দুল করিম ও ব্যবসায়ী জাবির আহমেদ।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ব্যবসায়ী মাজেদ আহমেদ, মোঃ আবুল কালাম খান, বারঠাকুরী বাজারের ব্যবসায়ী মাওলানা আব্দুল খালিক, আব্দুল আজিজ ও শিব্বির আহমদ মইনুল প্রমুখ।
অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে বিশিষ্ট ব্যাবসায়ী ও এজেন্ট মালিক আবিদ রহমান ব্যাংকের উর্ধ্বতন কর্মকর্তাসহ সোনাসার বাজার আউটলেট শাখার সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
অনুষ্ঠান শেষে ৭নং বারঠাকুরী ইউনিয়ন পরিষদ-এর তিন বারের নির্বাচিত ডায়মনিক চেয়ারম্যান মহসিন মর্তুজা চৌধুরীকে সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান করা হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট