1. admin@zakiganjsangbad.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জে জামিয়া দারুল ইহসান-এর কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও শোকরানা মাহফিল অনুষ্ঠিত সিলেটে নগরীর মজুমদারীতে বিদ্যুৎ স্পৃষ্ট ২ তরুণীকে ঢাকায় নেয়া হচ্ছে জকিগঞ্জের জামালপুর শ্রী শ্রী রাধা মদন গোপাল আশ্রমে শ্রী শ্রী গুরু ব্রজকিশোর দাসের শীলা মূর্তি স্থাপন জকিগঞ্জের কাজলসার ইউপি’র বিভিন্ন গ্রামের প্রবেশমূখে নামফলক স্থাপন করেছে চৌধুরী বাজার প্রবাসী পরিষদ বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি’র ঈদ উপহার বিতরণ

জকিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেছেন স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আব্দুল আহাদ

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : রবিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২২
  • ৭৮৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

জকিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এস এম আব্দুল আহাদ। রবিবার (২৭ ফেব্রুয়ারি) বেলা ১ ঘটিকায় জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ মতবিনিময়ের অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় সাংবাদিকরা জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নানা সমস্যার কথা তুলে ধরেন। আসন সংকট, চিকিৎসক সংকট ও প্রয়োজনীয় চিকিৎসা সামগ্রী সহ পরিস্কার পরিচন্নতা এবং চিকিৎসা সেবার মানোন্নয়নে তাঁর দৃষ্টি আকর্ষণ করেন।
সাংবাদিকদের বক্তব্যের জবাবে নবাগত উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ এস এম আব্দুল আহাদ এ সকল সমস্যা সমাধানে সাংবাদিকদের সহযোগীতা কামনা করে বলেন, জকিগঞ্জবাসীর স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে আমি বদ্ধপরিকর। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে আমি নতুন করে ঢেলে সাজানোর প্রক্রিয়া শুরু করেছি। এ বছর ৩১ শয্যার হাসপাতালটি ৫০ শয্যা হিসাবে কার্যক্রম শুরু করবে। নতুন ভবনে হাসপাতাল স্থানান্তর করা হবে। নতুন চিকিৎসক আসতে শুরু করেছেন। পাশাপাশি পর্যাপ্ত চিকিৎসা সরঞ্জামের জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবগত করা হয়েছে। পরিস্কার পরিচ্ছন্নতার দিকে বিশেষভাবে তদারকি করা হচ্ছে। তবে সকল কাজ সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করতে সাংবাদিকদের সহযোগিতা একান্ত কাম্য বলে তিনি উল্লেখ করেন।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, জকিগঞ্জ প্রেসক্লাব সভাপতি আবুল খায়ের চৌধুরী, সাধারণ সম্পাদক শ্রীকান্ত পাল, যুগ্ম সম্পাদক রহমত আলী হেলালী, কোষাধ্যক্ষ এনামুল হক মুন্না, অফিস সম্পাদক কেএম মামুন, প্রচার সম্পাদক মোর্শেদ আলম লস্কর, নির্বাহী সদস্য আল হাছিব তাপাদার ও সদস্য আবু বক্কর ফয়ছল প্রমূখ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট