1. admin@zakiganjsangbad.com : admin :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জের রঘুরাশী মাদ্রাসা পরিদর্শন করলেন লন্ডনের মাওলানা বিলাল বাওয়া ও মাওলানা আশরাফ মক্বদম জকিগঞ্জ উপজেলা নির্বাচনে নতুন মেরুকরণ: চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী দিচ্ছেন আলেম সমাজ জকিগঞ্জ মোটর সাইকেল দূর্ঘটনায় ৩ জন নিহত জকিগঞ্জে জামিয়া দারুল ইহসান-এর কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও শোকরানা মাহফিল অনুষ্ঠিত সিলেটে নগরীর মজুমদারীতে বিদ্যুৎ স্পৃষ্ট ২ তরুণীকে ঢাকায় নেয়া হচ্ছে জকিগঞ্জের জামালপুর শ্রী শ্রী রাধা মদন গোপাল আশ্রমে শ্রী শ্রী গুরু ব্রজকিশোর দাসের শীলা মূর্তি স্থাপন জকিগঞ্জের কাজলসার ইউপি’র বিভিন্ন গ্রামের প্রবেশমূখে নামফলক স্থাপন করেছে চৌধুরী বাজার প্রবাসী পরিষদ বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই

জকিগঞ্জের কাজলসার ইউপি’র বিভিন্ন গ্রামের প্রবেশমূখে নামফলক স্থাপন করেছে চৌধুরী বাজার প্রবাসী পরিষদ

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : সোমবার, ২২ এপ্রিল, ২০২৪
  • ২৪৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

জকিগঞ্জ উপজেলার ৩নং কাজলসার ইউনিয়নের চৌধুরী বাজার এলাকার বিভিন্ন গ্রামের রাস্তার প্রবেশমূখে নামফলক স্থাপন করেছে চৌধুরী বাজার প্রবাসী সমাজ কল্যাণ পরিষদ।
রোববার (২১ এপ্রিল) বিকালে এ সকল নামফলক আনুষ্ঠানিক উদ্বোধন করেন চৌধুরী বাজার প্রবাসী সমাজ কল্যাণ পরিষদের নেতৃবৃন্দ, স্থানীয় জনপ্রতিনিধি ও এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ।
এ সময় উপস্থিত ছিলেন চৌধুরী বাজার প্রবাসী সমাজ কল্যাণ পরিষদের সভাপতি ময়জুল হক তালুকদার, ৩নং কাজলসার ইউনিয়ন পরিষদ-এর ৭নং ওয়ার্ড সদস্য ফারুক আহমদ (ফুরুক মেম্বার), ৪নং ওয়ার্ড সদস্য আব্দুল কুদ্দুস (বুদুর মেম্বার), সাবেক ইউপি সদস্য রফিক আহমদ, চৌধুরী বাজার ব্যবস্থাপনা কমিটির সাধারণ সম্পাদক আব্দুল আহাদ মেম্বার, শিক্ষক বিমল দেবরায়, সমাজসেবী নাজিম আহমদ, পরিষদের অর্থ সম্পাদক মাওলানা জিহাদ উদ্দিন, কার্যক্রম বাস্তবায়ন কমিটির সদস্য হাকিম মাওলানা আব্দুল বারী, হেলাল আহমদ ও রুহুল আমীন প্রমূখ।
জানা যায়, চৌধুরী বাজার এলাকার বেশ কয়েকটি গ্রামের বিভিন্ন দেশে অবস্থানরত প্রবাসীদের নিয়ে ২০১৮ সালের ১লা জানুয়ারী চৌধুরী বাজার প্রবাসী সমাজ কল্যাণ পরিষদ গঠিত হয়। এ সংগঠন প্রতিষ্ঠার পর থেকে এলাকার বিভিন্ন উন্নয়ন মূলক কার্যক্রম ও গরীব-অসহায় মানুষের মধ্যে সহযোগীতা সহ নানাবিধ সামাজিক ও মানবিক কার্যক্রম পরিচালনা করে আসছে। সেই সকল কার্যক্রমের অংশ হিসেবে এবার জামুরাইল আবাসিক এলাকার মেইন রোডে, উত্তর জামুরাইল আবাসিক এলাকার মেইন রোডে ও করইমুড়া (পশ্চিম মঙ্গলশাহ) আবাসিক এলাকার মেইন রোডে নামফলক স্থাপন করা হয়। তাদের এ ব্যতিক্রমধর্মী কার্যক্রমের প্রশংসা করেছেন স্থানীয় বর্তমান ও সাবেক একাধিক জনপ্রতিনিধি। চৌধুরী বাজার প্রবাসী সমাজ কল্যাণ পরিষদের এমন ব্যতিক্রমধর্মী উদ্যোগ প্রসঙ্গে সাবেক ও বর্তমান জনপ্রতিনিধিগণ বলেন, এভাবে প্রতিটি গ্রামের প্রবেশমূখে নামফলক দেয়া হলে এলাকার সুন্দর্য্য বৃদ্ধি পাবে এবং অপরিচিত কেউ এলাকায় আসলে সহজে গ্রামের লোকেশন পাবে।
এ বিষয়ে চৌধুরী বাজার প্রবাসী সমাজ কল্যাণ পরিষদের সভাপতি ময়জুল হক তালুকদার বলেন, আমরা এ পর্যন্ত ৩টি রাস্তার প্রবেশমূখে নামফলক স্থাপন করেছি। শীঘ্রই আরও ৩টি রাস্তার প্রবেশমূখে নামফলক স্থাপনের সিদ্ধান্ত নেয়া হয়েছে। আমরা চৌধুরী বাজার এলাকার উন্নয়নে বদ্ধপরিকর।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট