1. admin@zakiganjsangbad.com : admin :
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৫:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
এসএসসিতে গোল্ডেন এ-প্লাস পেয়েছে বাহাউল ইসলাম মাহির জকিগঞ্জে ড. আহমদ আল কবির-কে নাগরিক সংবর্ধনা প্রদান এসএসসিতে গোল্ডেন এ-প্লাস পেয়েছে মেধাবী ছাত্র তানভীর আহমদ জকিগঞ্জের উত্তর মনসুপুরে প্রবাসীদের উদ্যোগে শিক্ষার্থীদের মধ্যে ছাতা বিতরণ এসএসসিতে গোল্ডেন এ-প্লাস পেয়েছে মেধাবী ছাত্র আব্দুল্লাহ আল হাসান নাফি এসএসসিতে গোল্ডেন এ প্লাস পেয়েছে তানজিম ইয়াসির জকিগঞ্জে নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবীতে মতবিনিময় সভা জকিগঞ্জের আব্দুর রাজ্জাক স্মৃতি বিদ্যানিকেতনের ম্যানেজিং কমিটি গঠন জকিগঞ্জের রঘুরাশী মাদ্রাসা পরিদর্শন করলেন লন্ডনের মাওলানা বিলাল বাওয়া ও মাওলানা আশরাফ মক্বদম জকিগঞ্জ উপজেলা নির্বাচনে নতুন মেরুকরণ: চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী দিচ্ছেন আলেম সমাজ

জকিগঞ্জের শতাধিক মানুষের মধ্যে ঈদ উপহার বিতরণ করেছেন লন্ডন প্রবাসী নজরুল ইসলাম খাঁন

তাহের আহমদ চৌধুরী
  • প্রকাশের সময় : শুক্রবার, ২২ এপ্রিল, ২০২২
  • ৮৫৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

জকিগঞ্জের সোনাসার এলাকার শতাধিক মানুষের মধ্যে পবিত্র ঈদুল ফিতরের উপহার সামগ্রী বিতরণ করেছেন উত্তর বারগাত্তা গ্রামের যুক্তরাজ্য প্রবাসী আল-ইসলাহ নেতা মাওলানা নজরুল ইসলাম। উপহার সামগ্রীর মধ্যে ছিল চাল, ময়দা, পেয়াজ, চানা, তৈল, দুধ, খেজুর, লাচ্ছি ও চিনি ইত্যাদি। নিজের মরহুম পিতা হাজী আব্দুল কাদির-এর রূহের মাগফিরাত কামনায় এমন উদ্যোগ গ্রহণ করা হয়।
এ উপলক্ষে বৃহস্পতিবার (২১ এপ্রিল) বিকেলে সোনাসার বাজার সংলগ্ন মাঠে এক সংক্ষিপ্ত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
সোনাসার বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মাওলানা আবুল কালাম খাঁনের সভাপতিত্বে ও ফুলতলী লতিফিয়া কমপ্লেক্সের সিনিয়র সহকারী শিক্ষক মাওলানা ফদ্বলুর রহমানের পরিচালনায় শুরুতে পবিত্র ক্বোরআন তেলাওয়াত করেন মাওলানা তাহের আহমদ চৌধুরী।
আলোচনা সভায় বক্তব্য রাখেন ৭নং বারঠাকুরী ইউনিয়ন আল-ইসলাহ’র সাধারণ সম্পাদক মাওলানা শরীফ আহমদ, বরকতপুর মান্নানিয়া দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক মাওলানা সালেহ আহমদ, সোনাসার বাজারের বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল মুকিত, মাওলানা সাইফুল ইসলাম ও মাওলানা বুরহান উদ্দিন প্রমূখ।
আলোচনা সভা শেষে মোনাজাত পরিচালনা করেন আল-ইসলাহ নেতা মাওলানা শরীফ উদ্দিন।
সভায় অতিথিবৃন্দ ঈদ সামগ্রী উপহার দাতা লন্ডন প্রবাসী মাওলানা নজরুল ইসলাম খাঁনের ভূয়সী প্রশংসা করে বলেন, তিনি তাঁর মরহুম পিতার নামে এ ধরণে উদ্যোগ গ্রহণ করে এলাকায় দৃষ্টান্ত স্থাপন করেছেন। আমাদের মধ্যে আরও যারা সচ্ছল ও সামর্থ্যবান ব্যক্তি আছেন তাদের উচিত এমন উদ্যোগ দেখে শিক্ষা নেয়া এবং নিজ নিজ এলাকায় তা বাস্তবায়ন করা।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট