1. admin@zakiganjsangbad.com : admin :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:১৮ অপরাহ্ন
শিরোনাম :
এসএসসিতে গোল্ডেন এ-প্লাস পেয়েছে বাহাউল ইসলাম মাহির জকিগঞ্জে ড. আহমদ আল কবির-কে নাগরিক সংবর্ধনা প্রদান এসএসসিতে গোল্ডেন এ-প্লাস পেয়েছে মেধাবী ছাত্র তানভীর আহমদ জকিগঞ্জের উত্তর মনসুপুরে প্রবাসীদের উদ্যোগে শিক্ষার্থীদের মধ্যে ছাতা বিতরণ এসএসসিতে গোল্ডেন এ-প্লাস পেয়েছে মেধাবী ছাত্র আব্দুল্লাহ আল হাসান নাফি এসএসসিতে গোল্ডেন এ প্লাস পেয়েছে তানজিম ইয়াসির জকিগঞ্জে নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবীতে মতবিনিময় সভা জকিগঞ্জের আব্দুর রাজ্জাক স্মৃতি বিদ্যানিকেতনের ম্যানেজিং কমিটি গঠন জকিগঞ্জের রঘুরাশী মাদ্রাসা পরিদর্শন করলেন লন্ডনের মাওলানা বিলাল বাওয়া ও মাওলানা আশরাফ মক্বদম জকিগঞ্জ উপজেলা নির্বাচনে নতুন মেরুকরণ: চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী দিচ্ছেন আলেম সমাজ

জকিগঞ্জের রঘুরাশী মাদ্রাসা পরিদর্শন করলেন লন্ডনের মাওলানা বিলাল বাওয়া ও মাওলানা আশরাফ মক্বদম

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
  • ১১৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

জকিগঞ্জের জামেয়া ইসলামিয়া দারুস সুন্নাহ, রঘুরাশী বাজার মাদ্রাসা পরিদর্শন করেছেন শায়খুল হাদিস শায়েখ জাকারিয়া (রহঃ) এর অন্যতম খলিফা লন্ডনের হযরত মাওলানা বিলাল বাওয়া ও যুক্তরাজ্য ভিত্তিক এল.আই.এ. রিলিফ ট্রাষ্টের মহাপরিচালক মাওলানা আশরাফ মক্বদম।
বুধবার (১লা মে) বিকেলে যুক্তরাজ্যের এই দুইজন তারকা আলেম কয়েজন উলামায়ে কেরামকে সাথে নিয়ে জকিগঞ্জ উপজেলার প্রচীনতম এই দ্বীনি প্রতিষ্ঠান দেখতে আসেন।
এ সময় উপস্থিত ছিলেন জামেয়া ইসলামিয়া দারুস সুন্নাহ, রঘুরাশী বাজার মাদ্রাসার মুহতামীম মাওলানা জাওয়াদুর রহমান, যুক্তরাজ্য প্রবাসী মাওলানা মুফতি শামসুল ইসলাম, মাওলানা সৈয়দ রেজওয়ানুল করিম রাজু, মোঃ আব্দুস সুবহান, তরুণ আলেম মাওলানা মোঃ রুহুল আমীন ও মাওলানা মোঃ ছদরুল আমীন প্রমূখ।
বৃটেনের এই দুই আলেম জামেয়া ইসলামিয়া দারুস সুন্নাহ, রঘুরাশী বাজার মাদ্রাসার একাডেমিক ভবন সহ মাদ্রাসার পুরো এরিয়া ঘুরে ঘুরে দেখেন এবং মাদ্রাসার শিক্ষা কার্যক্রম পরিদর্শন করেন। তারা সেখানে দুপুরের খাবার ও সালাতুল আসর এবং মাগরিব আদায় করেন।
এ সময় হযরত মাওলানা বিলাল বাওয়া ও হযরত মাওলানা আশরাফ মক্বদম মাদ্রাসার মুহতামীম হযরত মাওলানা জাওয়াদুর রহমানের সাথে মাদ্রাসার বিভিন্ন বিষয়ে খোঁজখবর নেন।
পরে মাদ্রাসায় আয়োজিত দোয়া মাহফিলে আলোচনা শেষে মোনাজাত করেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট