1. admin@zakiganjsangbad.com : admin :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জ মোটর সাইকেল দূর্ঘটনায় ৩ জন নিহত জকিগঞ্জে জামিয়া দারুল ইহসান-এর কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও শোকরানা মাহফিল অনুষ্ঠিত সিলেটে নগরীর মজুমদারীতে বিদ্যুৎ স্পৃষ্ট ২ তরুণীকে ঢাকায় নেয়া হচ্ছে জকিগঞ্জের জামালপুর শ্রী শ্রী রাধা মদন গোপাল আশ্রমে শ্রী শ্রী গুরু ব্রজকিশোর দাসের শীলা মূর্তি স্থাপন জকিগঞ্জের কাজলসার ইউপি’র বিভিন্ন গ্রামের প্রবেশমূখে নামফলক স্থাপন করেছে চৌধুরী বাজার প্রবাসী পরিষদ বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ

জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : সোমবার, ৮ এপ্রিল, ২০২৪
  • ২৫০ বার এই সংবাদটি পড়া হয়েছে

জকিগঞ্জ উপজেলার প্রবাসী আলেম-ওলামাদের সমাজ সেবা মূলক সংগঠন জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জকিগঞ্জ উপজেলার কওমী মাদ্রাসার হতদরিদ্র শিক্ষকবৃন্দকে ঈদ উপহার হিসেবে প্রায় দুই লক্ষ টাকার খাদ্য সামগ্রী প্রদান করেছে।
এসব খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাউল, ডাল, পেয়াজ, তেল, আলু, ময়দা, চিনি, দুধ, সেমাই ও লবন। রোববার সকাল থেকে বিকাল পর্যন্ত জকিগঞ্জ উপজেলা জমিয়ত নেতৃবৃন্দের সার্বিক ব্যবস্থাপনায় শাহগলী বাস স্টেশন, কালিগঞ্জ বাজার, সোনাসার বাস স্টেশন, বাবুর বাজার, জকিগঞ্জ বাজার ও বরই’র তল বাজারে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন জকিগঞ্জ উপজেলা জমিয়তের সহ সভাপতি হাফিজ মাওলানা এহতেশামুল হক ক্বাসিমী, মাওলানা হুমায়ুন কবির লস্কর কয়েছ, মাওলানা ফারুক আহমদ, মাওলানা জামিল আহমদ, সহ সাধারণ সম্পাদক মাওলানা ফজলুর রহমান, ছাত্র জমিয়তের সভাপতি কাজী মাওলানা মনসুর আহমদ, যুব জমিয়তের সভাপতি মাওলানা আকবর বিন হানিফ ও তরুণ আলেম মাওলানা আব্দুল হামিদ।
এছাড়াও জনকল্যাণ সোসাইটির দায়িত্বশীলগনের মধ্যে উপস্থিত ছিলেন অর্থ সম্পাদক মাওলানা আব্দুর রহমান আজমী, স্থায়ী কমিটির সদস্য মাওলানা রুহুল আমীন ও মাওলানা মোস্তাক আহমদ।
ঈদ উপহার বিতরণকালে উপস্থিত আলেম ওলামগণ বলেন- জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ব্যতিক্রমধর্মী মানবিক কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন। তাঁর প্রতিষ্ঠালগ্ন থেকে জনকল্যাণ সোসাইটি এলাকার গরীব, অসহায় ও হতদরিদ্র মানুষ কল্যাণ করে যাচ্ছে বলেও বিভিন্ন তথ্য তুলে ধরেণ। তার মধ্যে কওমী মাদ্রাসার আলেমগণের জন্য যেভাবে কাজ করে যাচ্ছে তা কখনো ভূলার নয়। তারা সংগঠনটির উত্তরোত্তর সফলতা কামনা করেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট