1. admin@zakiganjsangbad.com : admin :
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৯:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
এসএসসিতে গোল্ডেন এ-প্লাস পেয়েছে বাহাউল ইসলাম মাহির জকিগঞ্জে ড. আহমদ আল কবির-কে নাগরিক সংবর্ধনা প্রদান এসএসসিতে গোল্ডেন এ-প্লাস পেয়েছে মেধাবী ছাত্র তানভীর আহমদ জকিগঞ্জের উত্তর মনসুপুরে প্রবাসীদের উদ্যোগে শিক্ষার্থীদের মধ্যে ছাতা বিতরণ এসএসসিতে গোল্ডেন এ-প্লাস পেয়েছে মেধাবী ছাত্র আব্দুল্লাহ আল হাসান নাফি এসএসসিতে গোল্ডেন এ প্লাস পেয়েছে তানজিম ইয়াসির জকিগঞ্জে নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবীতে মতবিনিময় সভা জকিগঞ্জের আব্দুর রাজ্জাক স্মৃতি বিদ্যানিকেতনের ম্যানেজিং কমিটি গঠন জকিগঞ্জের রঘুরাশী মাদ্রাসা পরিদর্শন করলেন লন্ডনের মাওলানা বিলাল বাওয়া ও মাওলানা আশরাফ মক্বদম জকিগঞ্জ উপজেলা নির্বাচনে নতুন মেরুকরণ: চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী দিচ্ছেন আলেম সমাজ

জকিগঞ্জে জনকল্যাণ সোসাইটির রমজান ফুডপ্যাক ও নগদ অর্থ বিতরণ

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : বুধবার, ১২ এপ্রিল, ২০২৩
  • ৪৮৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

জকিগঞ্জ উপজেলার বিভিন্ন কওমী মাদ্রাসার অসচ্ছল শিক্ষকদের পবিত্র মাহে রমজান উপলক্ষে রমজান ফুডপ্যাক বিতরণ করেছে জকিগঞ্জের প্রবাসী আলেমদের বৃহৎ সংগঠন জনকল্যাণ সোসাইটি।
মঙ্গলবার (১১ এপ্রিল) বাদ জোহর জকিগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী কালিগঞ্জ বাজারে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানের মাধ্যমে এ কার্যক্রমের শুভ সুচনা করা হয়।
জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর সিনিয়র সহ সভাপতি মাওলানা আসাদ উদ্দিন-এর সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক মোহাম্মদ জাকারিয়া আহমদ-এর পরিচালনায় রমজান ফুডপ্যাক ও নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জমিয়তে উলামায়ে ইসলাম, বাংলাদেশ সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক শায়খুল হাদীস মাওলানা আব্দুল মালিক ক্বাসিমী।
সংক্ষিপ্ত আলোচনায় অংশ নেন জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর সহ সভাপতি মাওলানা মুখলিসুর রহমান, সহ সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা রুহুল আমীন, প্রবাসী মাওলানা নাসির উদ্দিন, জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর প্রতিনিধি মাওলানা রায়হান উদ্দিন, মাওলানা শিব্বীর আহমদ ও মাওলানা আকবর বিন হানিফ প্রমূখ।
অনুষ্ঠান শেষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ প্রদত্ত্ব রমজান ফুডপ্যাক উপজেলার ৩টি স্থানে হস্তান্তরের মাধ্যমে অসচ্ছল কওমী মাদ্রাসা শিক্ষকদের বাড়ি বাড়ি পৌঁছে দেয়ার ব্যবস্থা করা হয়।
এসব রমজান ফুডপ্যাকে ছিল ১০কেজি চাল, ২লিটার সোয়াবিন তৈল, ২কেজি পেয়াজ, ১কেজি মশুরী ডাল, ১কেজী চানা, ১কেজি ময়দা, ১কেজি চিনি ও নগদ কিছু টাকা।
এছাড়া একই অনুষ্ঠানে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর পক্ষ থেকে দেশের প্রবীণ আলেম শায়খুল হাদীস আল্লামা মুকাদ্দাস আলী ছাহেবের তত্ত্বাবধানে পবিত্র মাহে রমজান উপলক্ষে জকিগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী জামেয়া ফয়জে আম মুনশীবাজার মাদ্রাসা মসজিদে পরিচালিত খানকায়ে গফফারিয়ায় ই’তেকাফরত মুসল্লিদের সাহরী ও ইফতার বাবদ নগদ ৫০ হাজার টাকা ও পবিত্র মাহে রমজানে মাদানিয়া ক্বোরআন শিক্ষা বোর্ড পরিচালিত প্রধান কেন্দ্র গঙ্গাজল হাসানিয়া সিনিয়র মাদ্রাসা কেন্দ্রে নগদ ৩০ হাজার টাকার অনুদান প্রদান করা হয়।
পরে জকিগঞ্জ উপজেলার কালিগঞ্জ জামেয়া’র মুহতামিম মাওলানা হাফিজ বাহার উদ্দিন ছাহেবের মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের কার্যক্রম সমাপ্ত করা হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট