1. admin@zakiganjsangbad.com : admin :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জ মোটর সাইকেল দূর্ঘটনায় ৩ জন নিহত জকিগঞ্জে জামিয়া দারুল ইহসান-এর কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও শোকরানা মাহফিল অনুষ্ঠিত সিলেটে নগরীর মজুমদারীতে বিদ্যুৎ স্পৃষ্ট ২ তরুণীকে ঢাকায় নেয়া হচ্ছে জকিগঞ্জের জামালপুর শ্রী শ্রী রাধা মদন গোপাল আশ্রমে শ্রী শ্রী গুরু ব্রজকিশোর দাসের শীলা মূর্তি স্থাপন জকিগঞ্জের কাজলসার ইউপি’র বিভিন্ন গ্রামের প্রবেশমূখে নামফলক স্থাপন করেছে চৌধুরী বাজার প্রবাসী পরিষদ বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ

জকিগঞ্জ সংবাদ-এর অনলাইন ভার্সন নতুন রূপে আসছে: সাথে থাকছে ই-পেপার

সালেহ আহমদ
  • প্রকাশের সময় : সোমবার, ৩০ আগস্ট, ২০২১
  • ১৭০২ বার এই সংবাদটি পড়া হয়েছে

জকিগঞ্জের প্রথম অনলাইন নিউজ পোর্টাল ‘জকিগঞ্জ সংবাদ ডটকম’ দীর্ঘ ১০ বছরপর নতুন রূপে উন্নতমানের অনলাইন ভার্সন চালু করতে যাচ্ছে। আগের ওয়েবসাইট ঠিকানায় একটি লেটার পরিবর্তন করলেও নতুন ওয়েবসাইটে সাথে থাকছে সাপ্তাহিক জকিগঞ্জ সংবাদ-এর ই-পেপার ও জকিগঞ্জ সংবাদ-এর টিভি ভার্সন ‘জকিগঞ্জ এস.টিভি’। মফস্বলের এই অনলাইন পোর্টাল যে কেউ ভিজিট করলে ভালো লাগবে বলে মনে করেন সংশ্লিষ্টরা। তাদের মতে, নতুন নতুন অনেক কিছু যুক্ত করে চমৎকারভাবে সাজানো হয়েছে জকিগঞ্জ সংবাদ-এর নতুন এ ওয়েবসাইট। তবে আগের ঠিকানায় নয়, এখন Zakigonj শব্দ থেকে ‘O’ লেটারটি বাদ দিয়ে ‘A’ লেটার যোগ করে zakiganj লিখে সার্চ দিয়ে খোঁজতে হবে প্রত্যাশিত এই ভার্সনটি।
আগামী ১১ সেপ্টেম্বর-২০২১ ইংরেজী, রোজ-শনিবার, বিকাল-৪ ঘটিকার সময় জকিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে এর আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করা হবে।
এ প্রসঙ্গে জকিগঞ্জ সংবাদ-এর প্রধান সম্পাদক রহমত আলী হেলালী বলেন, পাঠকদের কাছে আরও দ্রুতগতিতে সংবাদ পৌছে দিতে জকিগঞ্জ সংবাদ-এর ওয়েবসাইটের ডিজাইন ও আঙ্গিকে দীর্ঘ ১০ বছর পর পরিবর্তন আনা হয়েছে। বিশেষ করে জকিগঞ্জ সংবাদ-এর নতুন ওয়েবসাইট ঠিকানায় একটি লেটার পরিবর্তন করা হয়েছে। ২০১১ সালে যাত্রালগ্নে ‘Zakigonj’ শব্দে gonj ‘O’ দিয়ে লিখা হলেও বর্তমানে সরকারিভাবে ganj ‘A’ দিয়ে লিখা হচ্ছে। এ কারণে আমরা জকিগঞ্জ সংবাদ-এর নতুন ওয়েবসাইট ঠিকানায় zakigonj শব্দ থেকে ‘O’ লেটারটি বাদ দিয়ে ‘A’ যোগ করে zakiganj হিসাবে ঠিকানা দিয়েছি। তবে sangbad শব্দটি আগের মতোই রয়েছে।
তিনি পাঠকদের নিকট দুঃখ প্রকাশ করে বলেন, দীর্ঘ এক দশক পর জকিগঞ্জ সংবাদ-এর ওয়েবসাইট ঠিকানায় একটি লেটার পরিবর্তনের জন্য আমরা নিজেরাই ব্যতিত । তবে আগামীর সুন্দর পথচলার জন্য পাঠকদের সুবিধার্থে আমাদের সামান্য এ পরিবর্তন করতে হয়েছে।
তিনি আশা প্রকাশ করে বলেন, জকিগঞ্জের সর্বশেষ নির্ভরযোগ্য ও দায়িত্বশীল সংবাদ জানতে এখন থেকে জকিগঞ্জ সংবাদ-এর নতুন ওয়েবসাইট ঠিকানা www.zakiganjsangbad.com এ সবাই ভিজিট করবেন বলে বিশ্বাস করি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট