1. admin@zakiganjsangbad.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:০৭ অপরাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জে জামিয়া দারুল ইহসান-এর কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও শোকরানা মাহফিল অনুষ্ঠিত সিলেটে নগরীর মজুমদারীতে বিদ্যুৎ স্পৃষ্ট ২ তরুণীকে ঢাকায় নেয়া হচ্ছে জকিগঞ্জের জামালপুর শ্রী শ্রী রাধা মদন গোপাল আশ্রমে শ্রী শ্রী গুরু ব্রজকিশোর দাসের শীলা মূর্তি স্থাপন জকিগঞ্জের কাজলসার ইউপি’র বিভিন্ন গ্রামের প্রবেশমূখে নামফলক স্থাপন করেছে চৌধুরী বাজার প্রবাসী পরিষদ বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি’র ঈদ উপহার বিতরণ

জকিগঞ্জের কাজলসার ইউপি সদস্যের বাড়িতে ভয়াবহ ডাকাতি: নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০২৩
  • ৪৩৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

জকিগঞ্জ উপজেলার ৩নং কাজলসার ইউনিয়ন পরিষদ সদস্য ও প্যানেল চেয়ারম্যান অজয় কুমার লস্কর-এর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে।
মঙ্গলবার (১৩ ডিসেম্বর) দিবাগত রাত ২ ঘটিকার দিকে আটগ্রাম এলাকার মরিচা গ্রামের খাসিরচকে ঐতিহ্যবাহী হিন্দু পরিবারে ভয়াবহ এ ডাকাতি সংঘটিত হয়।
ইউপি সদস্য অজয় কুমার লস্কর বলেন, মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে ১০/১২ জনের মুখোশ পরিহিত ডাকাতদল ঘরের দরজা ভেঙ্গে প্রবেশ করে পরিবারের সদস্যদের হাত পা বেঁধে মারধর করে ১০ ভরি স্বর্ণালংকার, নগদ ৪৩ হাজার টাকা ও ২টি মোবাইল সেট নিয়ে যায়। ডাকাতদের মারধরে পরিবারের ৯ জন আহত হন।
আহতরা হলেন, অজয় কুমার লস্করের ভাই অলক কুমার লস্কর, বোন অর্পনা রানী লস্কর, অঞ্জনা রানী লস্কর, স্ত্রী অমিত রানী দে, চাচা অক্ষয় কুমার লস্কর, চাচী নমিতা রানী লস্কর, চাচাতো ভাই অজিত কুমার লস্কর ও ছোট ভাইয়ের স্ত্রী দিপালী রানী সেন।
ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইয়াহিয়া আল মামুন একদল পুলিশ নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন।
তিনি জানান, ঘটনাস্থল থেকে ডাকাতদের ফেলে যাওয়া একটি মোবাইল সেট উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা চলমান আছে। জড়িতদের গ্রেফতারে পুলিশ কাজ করছে।
ইউপি সদস্য অজয় কুমার লস্কর জানান, আহতরা জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। ডাকাতির ঘটনায় তিনি মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট