1. admin@zakiganjsangbad.com : admin :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জ মোটর সাইকেল দূর্ঘটনায় ৩ জন নিহত জকিগঞ্জে জামিয়া দারুল ইহসান-এর কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও শোকরানা মাহফিল অনুষ্ঠিত সিলেটে নগরীর মজুমদারীতে বিদ্যুৎ স্পৃষ্ট ২ তরুণীকে ঢাকায় নেয়া হচ্ছে জকিগঞ্জের জামালপুর শ্রী শ্রী রাধা মদন গোপাল আশ্রমে শ্রী শ্রী গুরু ব্রজকিশোর দাসের শীলা মূর্তি স্থাপন জকিগঞ্জের কাজলসার ইউপি’র বিভিন্ন গ্রামের প্রবেশমূখে নামফলক স্থাপন করেছে চৌধুরী বাজার প্রবাসী পরিষদ বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ

জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪
  • ১০৮৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

জকিগঞ্জে মোটর সাইকেল দুর্ঘটনায় এক মোটর সাইকেলের দুই আরোহী এবং অপর মোটর সাইকেলের এক আরোহী মারা গেছেন। এর মধ্যে ২ জন ঘটনাস্থলেই এবং ১ জন হাসপাতালে নেওয়ার পর মৃত্যু ঘটে।

ঘটনাটি শুক্রবার (১২ এপ্রিল) সন্ধ্যা আনুমানিক ৭টার দিকে জকিগঞ্জ-সিলেট সড়কের শাহবাগ মুহিদপুর এলাকায় ঘটেছে।
নিহতরা হলেন- জকিগঞ্জ উপজেলার ৪নং খলাছড়া ইউনিয়নের মাদারখাল গ্রামের আফতার আলীর ছেলে আদিল হোসাইন (২০), একই গ্রামের জমির আলীর ছেলে জাকারিয়া আহমদ (২১) ও বিয়ানীবাজার উপজেলার মাথিউরা ইউনিয়নের মিনারাই গ্রামের রাজু আহমদের ছেলে রেদওয়ান আহমদ ফুয়াদ (১৮)। তিনি বিয়ানীবাজার সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্র। তাদের মধ্যে আদিল হোসাইন ও জাকারিয়া আহমদ এক মোটর সাইকেলে ছিলেন। তাদের সঙ্গে ছিল তাদের গ্রামের সুবহান আলীর ছেলে মিলন আহমেদ (২০)। তিনি আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন।
স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে জকিগঞ্জ-সিলেট সড়কের শাহবাগ মুহিদপুর এলাকায় দুটি মোটর সাইকেল দু’দিক থেকে আসছিলো। গাড়ি দু’টিই বেপরোয়া গতিতে ছিলো। মুহিদপুর এলাকায় এ দু’টি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ ঘটলে আদিল, জাকারিয়া ও মিলন গুরুতর আহত হন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে তাৎক্ষণিক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আদিল হোসাইন ও জাকারিয়া আহমদকে মৃত ঘোষণা করেন।
অপরদিকে, অপর মোটর সাইকেলের আরোহী বিয়ানীবাজারের রেদওয়ান আহমদ ফুয়াদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ৩টার দিকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। লাশগুলোর ময়না তদন্ত হবে বলে জানিয়েছে পুলিশ।
আদিল হোসাইন ও জাকারিয়া আহমদের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদ মাসুদ এবং রেদওয়ান আহমদ ফুয়াদের মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন বিয়ানীবাজার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেব দুলাল ধর।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট