1. admin@zakiganjsangbad.com : admin :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
এসএসসিতে গোল্ডেন এ-প্লাস পেয়েছে বাহাউল ইসলাম মাহির জকিগঞ্জে ড. আহমদ আল কবির-কে নাগরিক সংবর্ধনা প্রদান এসএসসিতে গোল্ডেন এ-প্লাস পেয়েছে মেধাবী ছাত্র তানভীর আহমদ জকিগঞ্জের উত্তর মনসুপুরে প্রবাসীদের উদ্যোগে শিক্ষার্থীদের মধ্যে ছাতা বিতরণ এসএসসিতে গোল্ডেন এ-প্লাস পেয়েছে মেধাবী ছাত্র আব্দুল্লাহ আল হাসান নাফি এসএসসিতে গোল্ডেন এ প্লাস পেয়েছে তানজিম ইয়াসির জকিগঞ্জে নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবীতে মতবিনিময় সভা জকিগঞ্জের আব্দুর রাজ্জাক স্মৃতি বিদ্যানিকেতনের ম্যানেজিং কমিটি গঠন জকিগঞ্জের রঘুরাশী মাদ্রাসা পরিদর্শন করলেন লন্ডনের মাওলানা বিলাল বাওয়া ও মাওলানা আশরাফ মক্বদম জকিগঞ্জ উপজেলা নির্বাচনে নতুন মেরুকরণ: চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী দিচ্ছেন আলেম সমাজ

জকিগঞ্জে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় এক হতভাগা বাবা’র মৃত্যু : মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন ছেলে

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১
  • ৭৬৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

জকিগঞ্জে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় এক হতভাগা বাবা’র মৃত্যু হয়েছে। আশংকাজনক অবস্থায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন ছেলে। এনিয়ে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
মঙ্গলবার বিকেল ২টা ৩০ মিনিটের দিকে জকিগঞ্জের থানাবাজার সংলগ্ন ফলাহাট নামক স্থানে ট্রাক ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ভয়াবহ এ দূর্ঘটনা ঘটে। এতে মোটর সাইকেল আরোহী জকিগঞ্জ উপজেলার ৭নং বারঠাকুরী ইউনিয়ন-এর মিনাপাড়া গ্রামে বয়োবৃদ্ধ ফয়জুর রহমান চৌধুরী ও তাঁর ছেলে যুবক বেলাল আহমদ চৌধুরী গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাৎক্ষণিক তাদের উদ্ধার করে জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে ফয়জুর রহমানের মৃত্যু হয়। তবে ছেলে বেলাল আহমদ চৌধুরী সিলেট এম.এ.জি.ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে এখনো মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।
স্থানীয়রা জানান, ফয়জুর রহমান চৌধুরীকে নিয়ে তার ছেলে বেলাল আহমদ চৌধুরী মোটরসাইকেল ড্রাইভিং করে জকিগঞ্জে যাওয়ার পথে সিলেট-জকিগঞ্জ সড়কের ফলাহাট এলাকায় একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে মর্মান্তিক এ ঘটনা ঘটে।
এ বিষয়ে জকিগঞ্জ উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুল্লাহ আল মেহেদী বলেন, হাসপাতালে নিয়ে আসার পথে ফয়জুর রহমান চৌধুরীর মৃত্যু হয়েছে বলে ধারণা করা যাচ্ছে। আমরা নিহত বৃদ্ধের লাশ পুলিশের কাছে হস্তান্তর করেছি। তবে ছেলে বেলাল আহমদ চৌধুরীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য সিলেট এম.এ.জি. ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
বিষয়টির সত্যতা স্বীকার করে, জকিগঞ্জ থানার এসআই জহিরুল ইসলাম জানান, নিহত ফয়জুর রহমান চৌধুরীর লাশ ময়না তদন্তের জন্য থানায় নেয়া হয়েছে। ঘাতক ট্রাক চালক পালিয়ে গেলেও ট্রাকটি পুলিশ আটক করেছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট