1. admin@zakiganjsangbad.com : admin :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:২৬ অপরাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জ মোটর সাইকেল দূর্ঘটনায় ৩ জন নিহত জকিগঞ্জে জামিয়া দারুল ইহসান-এর কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও শোকরানা মাহফিল অনুষ্ঠিত সিলেটে নগরীর মজুমদারীতে বিদ্যুৎ স্পৃষ্ট ২ তরুণীকে ঢাকায় নেয়া হচ্ছে জকিগঞ্জের জামালপুর শ্রী শ্রী রাধা মদন গোপাল আশ্রমে শ্রী শ্রী গুরু ব্রজকিশোর দাসের শীলা মূর্তি স্থাপন জকিগঞ্জের কাজলসার ইউপি’র বিভিন্ন গ্রামের প্রবেশমূখে নামফলক স্থাপন করেছে চৌধুরী বাজার প্রবাসী পরিষদ বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ

জকিগঞ্জে সড়ক দূর্ঘটনায় এক যুবক নিহত

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫৮০ বার এই সংবাদটি পড়া হয়েছে

জকিগঞ্জে আবারও পিকআপ ভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে জয়নাল আহমদ (৪৫) নামের যুবক নিহত হয়েছেন।
মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) দুপুর পৌনে ১২টার দিকে জকিগঞ্জ উপজেলার ৩নং কাজলসার ইউনিয়ন-এর ৩নং ওয়ার্ডের অন্তর্গত আটগ্রাম নোয়াগ্রাম যাত্রী ছাউনির একটু পশ্চিমে এ দূর্ঘটনা ঘটে।
নিহত জয়নাল আহমদ জকিগঞ্জ উপজেলার ৯নং মানিকপুর ইউনিয়ন-এর শাহজালালপুর (খাসেরা) গ্রামের আব্দুল আজিজ-এর ছেলে।
স্থানীয় এলাকাবাসী জানান, যুবক জয়নাল আহমদ মোটর সাইকেল চালিয়ে সিলেট-জকিগঞ্জ সড়ক দিয়ে পশ্চিম দিকে যাচ্ছিলেন। এ সময় বিপরীত দিক থেকে একটি পিকআপ আসছিল। এমতাবস্থায় নোয়াগ্রামের একটি ফাঁড়ি রাস্তা দিয়ে আরেকটি একটি পিকআপ ট্রাক জকিগঞ্জ-সিলেট সড়কে উঠেই জয়নাল আহমদ-এর মোটর সাইকেলকে ধাক্কা দিলে মোটর সাইকেল সহ তিনি পার্শ্ববর্তী কৃষিজমিতে পড়ে গেলে তাঁর দু’টি পা ভেঙ্গে যায়। তন্মধ্যে ডান পায়ের অবস্থা ছিল মারাত্মক। অন্যদিকে ধাক্কা দেয়া পিকআপ ট্রাকটিও রাস্তার পাঁশে পড়ে যায়। তাৎক্ষণিক এলাকার লোকজন গুরুতর আহত মোটর সাইকেল আরোহী জয়নাল আহমদ-কে উদ্ধার করে সিলেট এম.এ.জি.ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
এদিকে দূর্ঘটনার খবর পেয়ে জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ জাবেদ মাসুদ-এর নির্দেশে সরজমিন তদন্ত করেন উপ-পুলিশ পরিদর্শক মোঃ জসিম উদ্দিন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট