1. admin@zakiganjsangbad.com : admin :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জ মোটর সাইকেল দূর্ঘটনায় ৩ জন নিহত জকিগঞ্জে জামিয়া দারুল ইহসান-এর কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও শোকরানা মাহফিল অনুষ্ঠিত সিলেটে নগরীর মজুমদারীতে বিদ্যুৎ স্পৃষ্ট ২ তরুণীকে ঢাকায় নেয়া হচ্ছে জকিগঞ্জের জামালপুর শ্রী শ্রী রাধা মদন গোপাল আশ্রমে শ্রী শ্রী গুরু ব্রজকিশোর দাসের শীলা মূর্তি স্থাপন জকিগঞ্জের কাজলসার ইউপি’র বিভিন্ন গ্রামের প্রবেশমূখে নামফলক স্থাপন করেছে চৌধুরী বাজার প্রবাসী পরিষদ বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ

বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪
  • ৬২৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

বিদেশে পাঠানোর কথা বলে প্রতারণামূলকভাবে বিভিন্ন ব্যক্তির কাছ থেকে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে জকিগঞ্জ উপজেলার বারহাল ইউনিয়নের শরীফাবাদ এলাকার নিজগ্রামের নুর উদ্দিনের ছেলে শাহজাহান আহমদ-এর বিরুদ্ধে মানববন্ধন করেছেন ভুক্তভোগীরা।

শুক্রবার (১৯ এপ্রিল) বিকাল ৩ ঘটিকার সময় জকিগঞ্জ উপজেলার শাহগলী বাসস্টেশনে ভুক্তভোগীরা জড়ো হয়ে অভিযুক্ত শাহজাহান আহমদের গ্রেফতার ও শাস্তির দাবিতে এ মানববন্ধন করেন।
মাওলানা আব্দুল সালামের সভাপতিত্বে ও আলমগীর হোসেনর পরিচালনায় এতে বক্তব্য রাখেন ভুক্তভোগী রাকিব হোসেন, আল আমিন ও শিপু আহমদ প্রমুখ।
মানবন্ধন চলাকালে বক্তারা অভিযোগ করে বলেন, জকিগঞ্জসহ দেশের বিভিন্ন জেলা ও উপজেলার শতাধিক মানুষকে বিদেশ পাঠানোর আশ্বাস দিয়ে জকিগঞ্জ উপজেলার ১নং বারহাল ইউনিয়নের শরীফাবাদ এলাকার নিজ গ্রামের নুর উদ্দিনের ছেলে শাহাজাহান আহমদ লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ করে পালিয়ে গেছে। বক্তারা অবিলম্বে টাকা আত্মসাৎকারী শাহজাহানকে খুজে বের করে টাকা উদ্ধার ও তার উপযুক্ত শাস্তি নিশ্চিতের জন্য আইনশৃঙ্খলা বাহিনী ও প্রশাসনের প্রতি জোর দাবী জানান।
এদিকে অভিযোগের বিষয়ে জানতে শাহজাহান আহমদের সাথে যোগাযোগের চেষ্টা করে তাকে পাওয়া যায়নি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট