1. admin@zakiganjsangbad.com : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জ মোটর সাইকেল দূর্ঘটনায় ৩ জন নিহত জকিগঞ্জে জামিয়া দারুল ইহসান-এর কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও শোকরানা মাহফিল অনুষ্ঠিত সিলেটে নগরীর মজুমদারীতে বিদ্যুৎ স্পৃষ্ট ২ তরুণীকে ঢাকায় নেয়া হচ্ছে জকিগঞ্জের জামালপুর শ্রী শ্রী রাধা মদন গোপাল আশ্রমে শ্রী শ্রী গুরু ব্রজকিশোর দাসের শীলা মূর্তি স্থাপন জকিগঞ্জের কাজলসার ইউপি’র বিভিন্ন গ্রামের প্রবেশমূখে নামফলক স্থাপন করেছে চৌধুরী বাজার প্রবাসী পরিষদ বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ

জকিগঞ্জ প্রেসক্লাব-এর ব্যবস্থাপনায় বন্যায় ক্ষতিগ্রস্থদের মধ্যে ত্রাণ বিতরণ

আহসান হাবীব লায়েক
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৭ জুন, ২০২২
  • ৬১৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেট-৫ (জকিগঞ্জ-কানাইঘাট) আসনের সাবেক এমপি ও সাবেক বিরোধী দলীয় হুইপ আলহাজ্ব সেলিম উদ্দিন কর্তৃক প্রতিষ্ঠিত আছাদ-আজিজুন ফাউন্ডেশনের অর্থায়নে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।
জকিগঞ্জ প্রেসক্লাবের সার্বিক ব্যবস্থাপনায় সোমবার দিনব্যাপী জকিগঞ্জ পৌরসভাসহ উপজেলার ৯টি ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের মধ্যে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন জকিগঞ্জ প্রেসক্লাব সভাপতি আবুল খায়ের চৌধুরী, সহ-সভাপতি এখলাছুর রহমান, সাধারণ সম্পাদক শ্রীকান্ত পাল, যুগ্ম সাধারণ সম্পাদক রহমত আলী হেলালী, কোষাধ্যক্ষ এনামুল হক মুন্না, প্রচার সম্পাদক মোর্শেদ লস্কর, দপ্তর সম্পাদক কে এম মামুন ও নির্বাহী সদস্য আল হাছিব তাপাদার প্রমূখ।
উপজেলার বিভিন্ন স্থানে এসব ত্রাণ সামগ্রী বিতরণকালে জকিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দ সাবেক এমপি আলহাজ্ব সেলিম উদ্দিন-এর এমন মানবিক উদ্যোগের ভূয়সী প্রশংসা করে বলেন, বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের মধ্যে ত্রাণ সহযোগিতা প্রদান করে তিনি দৃষ্টান্ত স্থাপন করেছেন। পাশাপাশি এমন একটি মানবিক কাজে জকিগঞ্জ প্রেসক্লাবকে অংশীদার করায় আমরা সত্যিই আনন্দিত। আমরা তাঁর এই মানবিক উদ্যোগকে সাধুবাদ জানাই।
অপরদিকে ত্রাণ বিতরণ প্রসঙ্গে সাবেক এমপি সেলিম উদ্দিন বলেন, আছাদ-আজিজুন ফাউন্ডেশন হচ্ছে আমাদের পারিবারিক একটি সংগঠন। এই ফাউন্ডেশন থেকে বন্যায় ক্ষতিগ্রস্ত অনেক মানুষকে সহায়তা করা হচ্ছে। লন্ডন থাকলেও বন্যার্ত সর্বস্থরের মানুষের কল্যাণে আমার সর্বাত্মক সহযোগিতা আছে এবং থাকবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট