1. admin@zakiganjsangbad.com : admin :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
সড়ক দূর্ঘটনায় জকিগঞ্জের মোটর সাইকেল আরোহী যুবক নিহত জকিগঞ্জে ওএমএসের চাল ও আঠা বিতরণে অনিয়মের অভিযোগ স্মরণ সভায় বক্তারা: মাজেদ আহমদ চঞ্চল মানুষের মনের মনিকোঠায় বেঁচে থাকবেন কাল-মহাকাল জকিগঞ্জে খেলাফত মজলিসের শক্তিশালী শাখা গড়ে তুলতে হবে– মাওলানা নেহাল আহমদ বিচারপতি মানিক কানাইঘাটের দনা সীমান্তে বিজিবি’র হাতে আটক জকিগঞ্জে কর্মরত সাংবাদিকদের সাথে ওসি মোঃ আব্দুল লতিফ তরফদারের মতবিনিময় জকিগঞ্জে ছাত্র আন্দোলনে আহত অবস্থায় চিকিৎসাধীন শিক্ষার্থী আব্দুল মালিক সকলের দোয়া প্রার্থী জকিগঞ্জ থানা পুলিশের হাতে ৫৮ বস্তা ভারতীয় চিনিসহ আটক-৩ জকিগঞ্জে ৭৫ বোতল ফেন্সিডিলসহ ১ জন আটক: মোটরসাইকেল জব্দ জকিগঞ্জের আমলশীদে এসএসসি ও দাখিল উত্তীর্ণদের আল-মাদানী পরিষদের সংবর্ধনা প্রদান

জকিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে বেসরকারি ফলাফল ঘোষণা: কে কত ভোট পেলেন?

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : বুধবার, ৫ জুন, ২০২৪
  • ৯১৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

জকিগঞ্জে ৬ষ্ঠ উপজেলা পরিষদ ৪র্থ ধাপের সাধারণ নির্বাচনের প্রাথমিক বেসরকারি ফলাফল ঘোষণা করা হয়েছে।
বুধবার (৫ জুন) রাত ১১ ঘটিকার সময় উপজেলা নির্বাহী অফিসার ও সহকারি রিটার্নিং অফিসার আফসানা তাসলিম স্বাক্ষরিত বার্তা প্রেরণ শিট প্রদান করা হয়। এতে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের ৭৭টি ভোট কেন্দ্রের সর্বমোট ভোট পৃথক পৃথকভাবে তুলে ধরা হয়।
বেসরকারি ফলাফল অনুযায়ী চেয়ারম্যান পদে বর্তমান উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব লোকমান উদ্দিন চৌধুরী দোয়াত কলম প্রতীকে পেয়েছেন ৩০ হাজার ৬৮৯ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী উলামা জনতা ঐক্য পরিষদ মনোনীত প্রার্থী মাওলানা বিলাল আহমদ ইমরান কাপ পিরিচ প্রতীকে পেয়েছেন ২২ হাজার ২০৮ ভোট। জাতীয় উলামা পার্টি নেতা ডাঃ মোঃ আব্দুশ শুক্কুর মোটর সাইকেল প্রতীকে পেয়েছেন ৪ হাজার ১৮৮ ভোট ও জাতীয় যুব সংহতি নেতা মরতুজা আহমদ চৌধুরী আনারস প্রতীকে পেয়েছেন ১ হাজার ৭৯০ ভোট।
ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে বিজয়ী হয়েছেন বর্তমান ভাইস চেয়ারম্যান আল-ইসলাহ নেতা মাওলানা মোঃ আব্দুস সবুর। তিনি চশমা প্রতীকে পেয়েছেন ১৯ হাজার ৯১৩ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী যুবলীগ নেতা নুরুল ইসলাম সুহেল তালা প্রতীকে পেয়েছেন ১৪ হাজার ৯৩৭ ভোট। উপজেলা আওয়ামী লীগের তথ্য ও প্রযুক্তি সম্পাদক মোঃ আজমল হুসেন মাইক প্রতীকে পেয়েছেন ১৩ হাজার ৬৭৭ ও প্রবাসী ফারুক লস্কর টিউবওয়েল প্রতীকে পেয়েছেন ৯ হাজার ৩৭২ ভোট।
ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে প্রথমবারের মতো বিজয়ী হয়েছেন সুলতানা আক্তার। তিনি ফুটবল প্রতীকে পেয়েছেন ৩০ হাজার ৪৭৭ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাজেদা রওশন শ্যামলী। তিনি কলস প্রতীকে পেয়েছেন ২৬ হাজার ৭০৭ ভোট।
উল্লেখ্য, জকিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন প্রতিদ্বন্দ্বিতা করেছেন। মোট ভোটার ছিলেন ১ লাখ ৯১ হাজার ৫১৩ জন। এরমধ্যে পুরুষ ৯৯ হাজার ২২৫ জন এবং নারী ৯২ হাজার ২৮৮ জন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট