1. admin@zakiganjsangbad.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:০৯ অপরাহ্ন
শিরোনাম :
বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি’র ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মইলাইট বিল নিয়ে দুই পক্ষ মূখোমুখি জাতিসংঘের ইয়ুথ ফোরামে যাচ্ছেন জকিগঞ্জের হাবিবুর রহমান মাসরুর জকিগঞ্জে রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি জকিগঞ্জে শতাধিক গরীব ও দুস্থদের মাঝে বাংলাদেশ পুলিশের ইফতার সামগ্রী বিতরণ

জকিগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্থদের মধ্যে নারায়ণগঞ্জ ফতুল্লা’র ইমাম সমাজের দুই লক্ষ টাকা বিতরণ

আহসান হাবীব লায়েক
  • প্রকাশের সময় : শুক্রবার, ১০ জুন, ২০২২
  • ৫২৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

জকিগঞ্জে সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্ত প্রায় অর্ধশত মানুষের মধ্যে নগদ অর্থ বিতরণ করেছে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানা থেকে আগত ইমাম সমাজের নেতৃবৃন্দ। বুধবার (৮ জুন) বিকেলে জকিগঞ্জ উপজেলার ৭নং বারঠাকুরী ইউনিয়নের আন্তর্গত আমলশীদ হযরত ফাতেমা (রা.) মহিলা মাদ্রাসা প্রাঙ্গণে এসব অর্থ প্রদান করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানা জাতীয় ইমাম সমাজের একটি প্রতিনিধি দল।
প্রতিনিধি দলে ছিলেন হযরত মাওলানা মুফতি আবু ইউসুফ, মাওলানা মুফতি ফয়জুল্লাহ, মাওলানা মুফতি শেখ আল-আমিন. মাওলানা মুফতি নাজমুল হক, মাওলানা এস.এম. নাসিরুদ্দিন ফিরোজী, মাওলানা মুফতি আজাদ হোসাইন, মাওলানা মুফতি তামিম হোসাইন ও মাওলানা মুফতি জুবায়ের আহমদ আনওয়ারী প্রমৃখ।
জাতীয় ইমাম সমাজের এই প্রতিনিধিগণ বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের মধ্যে নগদ অর্থ বিতরণ শেষে ভারত থেকে নেমে আসা বরাক সৃষ্ট সুরমা ও কুশিয়ার নদীর মিলনস্থলের পাঁশে ভেঙ্গে যাওয়া বাঁধ পরিদর্শন করেন।
এ সময় ইমাম সমাজের এই প্রতিনিধি দল বন্যায় ব্যাপক ক্ষতিগ্রস্থ সিলেটের জকিগঞ্জবাসীর পাঁশে দাঁড়ানোর জন্য দেশবাসীকে আহবান জানান।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট