1. admin@zakiganjsangbad.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি’র ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মইলাইট বিল নিয়ে দুই পক্ষ মূখোমুখি জাতিসংঘের ইয়ুথ ফোরামে যাচ্ছেন জকিগঞ্জের হাবিবুর রহমান মাসরুর জকিগঞ্জে রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি জকিগঞ্জে শতাধিক গরীব ও দুস্থদের মাঝে বাংলাদেশ পুলিশের ইফতার সামগ্রী বিতরণ

জননেত্রী শেখ হাসিনা’র উন্নয়ন তুলে ধরতে আপনাদের নিকট এসেছি-এড. মোশতাক আহমদ

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : শুক্রবার, ২০ অক্টোবর, ২০২৩
  • ৩৫৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

বঙ্গবন্ধু আইনজীবী পরিষদের কেন্দ্রীয় সদস্য ও সিলেট বিভাগীয় আইনজীবী পরিষদ-এর সভাপতি সাবেক ছাত্রনেতা এডভোকেট মোশতাক আহমদ বলেছেন, আমি জননেত্রী শেখ হাসিনা’র নির্দেশে সরকারের উন্নয়ন কর্মকাণ্ড আপনাদের নিকট তুলে ধরতে এসেছি। আওয়ামী লীগের ক্ষমতার সময়ে ব্যাপক উন্নয়ন হয়েছে। সরকারের বিগত পনেরো বছর বাংলাদেশের জন্য রেকর্ড পরিমাণ উন্নয়ন হয়েছে। এ সময়ে দেশের যা উন্নয়ন হয়েছে তা বিশ্বের উন্নত দেশ সমূহকেও তাক লাগিয়ে দিয়েছে। তিনি আরও বলেন, শেখ হাসিনা সরকারের আমলে বছরের শুরুতে শিক্ষার্থীরা নতুন বই পাচ্ছে, সার, গ্যাস ডিজেলের জন্য কৃষকের প্রাণ যাচ্ছে না। অসহায় মানুষের জন্য বয়স্কভাতা, বিধবা ভাতা ও স্বল্প মুল্যে পণ্য ক্রয় করার জন্য টিসিবি পণ্যের ব্যবস্থা করে দিয়েছেন। আমাদের সব চেয়ে বড় সাফল্য পদ্মা সেতু, রুপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র, মেট্রোরেল ও কর্ণফুলি ট্যানেলের মতো মেগা প্রজেক্ট। যা বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছে। অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় এগিয়ে যাচ্ছে আর এই অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে আগামীতেও নৌকা মার্কা তথা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের কোনো বিকল্প নেই। আগামীতেও এই উন্নয়ন বহুগুণে বৃদ্ধি পাবে।
তিনি আওয়ামী লীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নে অংশগ্রহণ করতে চান উল্লেখ করে বলেন, আমি মানুষের পাশে থাকতে চাই। তাই আগামী সংসদ নির্বাচনে এ আসনে নৌকাকে জয়যুক্ত করতে আমি বদ্ধপরিকর। আমি আওয়ামী লীগের একজন কর্মী। আগামী সংসদ নির্বাচনে আমি দল থেকে মনোনয়ন চাইবো। তিনি আরও বলেন, শেখ হাসিনার কাছে আমাদের সব তথ্য আছে। কে কে যোগ্য তিনি ভালো করে জানেন। আমি দীর্ঘদিন ধরে এলাকার মানুষের পাঁশে থেকে সেবা করার চেষ্টা করে যাচ্ছি। আমাকে নৌকার মনোনয়ন দিলে আমার দীর্ঘদিনের লালিত স্বপ্ন বাস্তবায়ন হবে। আমি আপনাদের জন্য কাজ করার সুযোগ পাবো। তাই আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।
তিনি শুক্রবার (২০ অক্টোবর) সন্ধ্যায় কানাইঘাট উপজেলার ৭নং বানিগ্রাম ও ৮নং ঝিঙ্গাবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে স্থানীয় গাছবাড়ি বাজারে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
৭নং বানিগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাস্টার সিরাজুল ইসলাম-এর সভাপতিত্বে ও সিলেট জেলা যুবলীগ নেতা রহিম চৌধুরী’র পরিচালনায় শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত করেন জমির উদ্দিন ও গান পরিবেশন করেন বাহার উদ্দিন।
মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি জামাল উদ্দিন, কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ, জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য ফজলুর রহমান, যুক্তরাজ্য যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আহমদ, কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য নাজিম উদ্দিন, বিশিষ্ট আইনজীবী এডভোকেট আলী আহমদ, সাবেক ছাত্রনেতা আম্বিয়া আহমদ ও খালেদ আহমদ প্রমূখ।
এছাড়া মতবিনিময় সভায় কানাইঘাট উপজেলা ও ৭নং বানিগ্রাম ও ৮নং ঝিঙ্গাবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের বিপূল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট