1. admin@zakiganjsangbad.com : admin :
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জে আগামীকাল দিনের বেলা ৮ ঘণ্টা বিদ্যুৎ থাকবে না সিলেট-জকিগঞ্জ সড়কে বাসচাপায় পুলিশ সদস্য নিহত জকিগঞ্জ নিখোঁজের ৩ মাস পর পুলিশের সহযোগিতায় মায়ের বুকে ফিরলো শিশু আরমান যুক্তরাষ্ট্র প্রবাসী সংগঠক মুহি উদ্দিনের সাথে “হৃদয়ে জকিগঞ্জ”-এর মতবিনিময় জকিগঞ্জে লুন্ঠিত স্বর্ণ-রূপা সহ ৬ ডাকাত গ্রেফতার জকিগঞ্জে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি হলেন জকিগঞ্জের তওফিক মাহবুব চৌধুরী জকিগঞ্জের নিখোঁজ অলি আহমদ-এর সন্ধান চায় পুলিশ জকিগঞ্জে নিহত স্কুল ছাত্র মুশরাবের পরিবারের পাঁশে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি জকিগঞ্জ থানা পুলিশের হাতে চোর চক্রের ৪ সদস্য আটক: গরু ও পিকআপ গাড়ি উদ্ধার

সিলেটের এসপি বিশ্বজয়ী হাফিজ আবু তালহা’র জন্য উপহার পাঠিয়ে সর্বমহলে প্রশংসিত

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : সোমবার, ২৬ জুন, ২০২৩
  • ৯৪৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেট জেলার পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন বিশ্বজয়ী হাফিজ আবু তালহা’র জন্য উপহার পাঠিয়ে সর্ব মহলে প্রশংসা কুঁড়িয়েছেন। তিনি রোববার জকিগঞ্জে আয়োজিত নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মোশাররফ হোসেন-এর মাধ্যমে এ উপহার প্রদান করেন।
জানা যায়, লিবিয়ায় ১১৬টি দেশের মধ্যে অনুষ্ঠিত আন্তর্জাতিক হিফজুল কোরআন দ্বিতীয় স্থান অধিকার করে সিলেটের জকিগঞ্জ উপজেলার ৪নং খলাছড়া ইউনিয়নের মাদারখাল গ্রামের প্রবাসী আব্দুল খালিক-এর ছেলে হাফিজ আবু তালহা। তার এই অর্জনে নিজ জন্মভুমি জকিগঞ্জে খুবই অল্প সময়ে বিশাল নাগরিক সংবর্ধনা’র আয়োজন করা হয়।
বিশাল এ নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে বিভিন্ন ব্যক্তি, সংগঠন ও প্রতিষ্ঠান বিভিন্নভাবে বিশ্বজয়ী হাফিজ আবু তালহা-কে উপহার প্রদান করেছেন। তন্মধ্যে সিলেটের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন-এর প্রেরিত ফুলের তোড়া ও উপহার হিসাবে দেয়া নগদ ১০ হাজার টাকা সর্বমহলে প্রশংসা কুঁড়িয়েছে। সিলেটের জকিগঞ্জ উপজেলার বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ পুলিশ সুপারের এমন প্রশংসনীয় উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন।
এ প্রসঙ্গে জানতে চাইলে বিশ্বজয়ী হাফিজ আবু তালহা’র চাচাতো ভাই মোঃ আব্দুল কাইয়ুম বলেন, সব উপহার-ই আনন্দের। তবে সিলেটের পুলিশ সুপার মহোদয় এভাবে উপহার পাঠিয়ে আমাদের পরিবারকে আনন্দিত ও গর্বিত করেছেন। আমরা আমাদের পরিবারের পক্ষ থেকে এসপি মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।
বিশ্বজয়ী হাফিজ আবু তালহা নাগরিক সংবর্ধনা পরিষদ-এর সদস্য সচিব মাওলানা মুখলিছুর রহমান বলেন, রাষ্ট্রের গুরুত্বপূর্ণ একটি বাহিনী হচ্ছে বাংলাদেশ পুলিশ। সিলেট জেলার পুলিশ সুপার যেহেতু রাষ্ট্রের একটি গুরুত্বপূর্ণ দায়িত্বে রয়েছেন, সে হিসেবে তাঁর এই উপহারকে আমরা রাষ্ট্রের উপহার হিসেবেই ধরে নিচ্ছি। জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার মাধ্যমে আমরা এসপি সাহেব প্রদত্ত ফুলের তোড়া ও নগদ অর্থ পেয়ে আমরা গর্বিত ও আনন্দিত। আমি মনে করি, এসপি সাহেব এ কাজটি করে পুরো পুলিশ বাহিনীকে গর্বিত ও সম্মানিত করেছেন।
বিশ্বজয়ী হাফিজ আবু তালহা নাগরিক সংবর্ধনা পরিষদ-এর আহবায়ক ও জকিগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মুফতি আবুল হাসান বলেন, একজন কোরআনের পাখি-কে সিলেটের এসপি মহোদয় ফুলের তোড়া ও উপহারের নগদ অর্থ প্রদান করে যথেষ্ট প্রশংসিত হয়েছেন। আসলে কেউ সম্মান দিতে জানলে নিজে সম্মানিত হয়। এসপি মহোদয় বিশ্বজয়ী হাফিজ আবু তালহা-কে সম্মান দিয়ে নিজেই সম্মানিত হয়েছেন। আমাদের জকিগঞ্জের সর্ব মহলের মানুষ এসপি সাহেবের এমন ভালো কাজের প্রশংসা করছেন। আমরাও এসপি মহোদয়ের এমন সুন্দর উদ্যোগের জন্য ধন্যবাদ জানাচ্ছি।
উপহার প্রদান প্রসঙ্গে জানতে চাইলে জকিগঞ্জ থানা’র অফিসার ইনচার্জ মোঃ মোশাররফ হোসেন বলেন, এসপি স্যার এমনটা সব সময় করে থাকেন। তিনি ভালো কিছু দেখলে সব সময় উৎসাহ প্রদান করেন। এটা এসপি স্যারের অন্যতম একটি গুণ। তিনি বর্তমানে ছুটিতে সিলেটের বাহিরে থাকলেও বিশ্বজয়ী হাফিজ আবু তালহা-কে সংবর্ধনা দেয়া হচ্ছে শুনেই ফুলের তোড়া ও উপহার হিসেবে সামান্য নগদ অর্থ আমার নিকট পাঠিয়ে হাফিজ আবু তালহা’র হাতে তুলে দিতে নির্দেশ দিয়েছেন। আমি স্যারের নির্দেশ অনুযায়ী এ উপহার ও ফুলের তোড়া বিশ্বজয়ী হাফিজ আবু তালহা’র হাতে পৌছে দিয়েছি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট