1. admin@zakiganjsangbad.com : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জ মোটর সাইকেল দূর্ঘটনায় ৩ জন নিহত জকিগঞ্জে জামিয়া দারুল ইহসান-এর কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও শোকরানা মাহফিল অনুষ্ঠিত সিলেটে নগরীর মজুমদারীতে বিদ্যুৎ স্পৃষ্ট ২ তরুণীকে ঢাকায় নেয়া হচ্ছে জকিগঞ্জের জামালপুর শ্রী শ্রী রাধা মদন গোপাল আশ্রমে শ্রী শ্রী গুরু ব্রজকিশোর দাসের শীলা মূর্তি স্থাপন জকিগঞ্জের কাজলসার ইউপি’র বিভিন্ন গ্রামের প্রবেশমূখে নামফলক স্থাপন করেছে চৌধুরী বাজার প্রবাসী পরিষদ বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ

আজ হেলিকপ্টারে করে স্ব-পরিবারে বাড়ি ফিরছেন জকিগঞ্জের বৃটেন প্রবাসী কাজী শফিকুর রহমান

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : সোমবার, ১৫ জানুয়ারী, ২০২৪
  • ১৯৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

হেলিকপ্টারে করে স্ব-পরিবারে বাড়ি ফিরছেন জকিগঞ্জ উপজেলার ৯নং মানিকপুর ইউনিয়নের কলাকুটা গ্রামের কাজী বাড়ি’র বাসিন্দা বৃটেন প্রবাসী কাজী শফিকুর রহমান। তিনি আজ ১৫ জানুয়ারী সোমবার বেলা ২টা ৩০ মিনিটের সময় মেঘনা এভিয়েশন-এর একটি হেলিকপ্টারে করে বাড়ি ফিরবেন এবং বিকেল ৩টা ৩০ মিনিটে পূনরায় চলে যাবেন বলে জানা গেছে।
বিষয়টি নিশ্চিত করে বৃটেন প্রবাসী লন্ডনের নামকরা ব্যবসা প্রতিষ্ঠান SUNNAMUSK-এর চেয়ারম্যান কাজী আব্দুর রহমান বলেন, এ বিষয়ে ইতিমধ্যে আমরা স্থানীয় উপজেলা নির্বাহী অফিসার, থানা পুলিশ ও বিজিবি ক্যাম্পে লিখিতভাবে অবগত করেছি। হেলিকপ্টারটি আমাদের বাড়ি’র পার্শ্ববর্তী সিলেট-জকিগঞ্জ সড়কের উত্তরে বিশাল মাঠে অবতরণ করবে।
হেলিকপ্টারে করে কারা আসছেন এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমার লন্ডনের ব্যবসা প্রতিষ্ঠান SUNNAMUSK-এর শেয়ার হোল্ডার এবং আমার ছোট ভাই কাজী শফিকুর রহমান ও কাজী আবিদুর রহমান সহ তাদের স্ত্রী ও সন্তানরা।
এ বিষয়ে জানতে চাইলে স্থানীয় বিয়াবাইল বিজিবি ক্যাম্পের কমান্ডার নায়েক সুবেদার মোঃ দুলাল হোসেন ভুঁইয়া বলেন, বাংলাদেশের অভ্যন্তরে হেলিকপ্টারটি রাখার শর্তে আমাদের উর্ধ্বতন কর্তৃপক্ষ তাদেরকে মৌখিকভাবে অনুমতি দিয়েছেন এবং বিষয়টি জকিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারকেও আমরা মোবাইল ফোনে জানিয়ে দিয়েছি।
জানতে চাইলে জকিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আফসানা তাসলিম মিতু বলেন, জকিগঞ্জের কলাকুটা গ্রামে হেলিকপ্টার অবতরণের বিষয়ে আমরা লিখিত একটি চিঠি পেয়েছি। বিজিবি’র অনুমতি সাপেক্ষে আমি এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য অফিসার ইনচার্জ, জকিগঞ্জ থানাকে চিঠি দিয়েছি।
এ বিষয়ে জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইয়াহিয়া আল মামুন বলেন, আজ জকিগঞ্জের ফুলতলীতে ঈসালে সাওয়াব মাহফিল হওয়ায় আমাদের ফোর্স সংকট রয়েছে। তবুও পুলিশের ছোট্ট একটি টিম সেখানে দেয়ার জন্য ওসি সাহেবকে বলে দিচ্ছি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট