1. admin@zakiganjsangbad.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি’র ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মইলাইট বিল নিয়ে দুই পক্ষ মূখোমুখি জাতিসংঘের ইয়ুথ ফোরামে যাচ্ছেন জকিগঞ্জের হাবিবুর রহমান মাসরুর জকিগঞ্জে রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি জকিগঞ্জে শতাধিক গরীব ও দুস্থদের মাঝে বাংলাদেশ পুলিশের ইফতার সামগ্রী বিতরণ জকিগঞ্জের বিশিষ্ট ব্যক্তিবর্গের সম্মানে হৃদয়ে জকিগঞ্জ, সিলেট-এর ইফতার ও দোয়া মাহফিল

জকিগঞ্জ থানার ওসি’র মাধ্যমে হতদরিদ্র গৃহহীন আজমল পাচ্ছেন বসতঘর

নাজিয়া শারমিন প্রিয়াঙ্কা
  • প্রকাশের সময় : শনিবার, ২৭ আগস্ট, ২০২২
  • ৬০২ বার এই সংবাদটি পড়া হয়েছে

জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোশাররফ হোসেন-এর মাধ্যমে ৫নং জকিগঞ্জ সদর ইউনিয়নের মানিকপুর গ্রামের গৃহহীন আজমল মিয়া পাচ্ছেন বিনামূল্যে তৈরি একটি বসতঘর। সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (আলফা-২)-এর ব্যবস্থাপনায় ও কুমিল্লা’র বেগমাবাদ মোঃ আলী হুসাইন সাগর মানব কল্যাণ ফাউন্ডেশনের সহায়তায় এই ঘরটি নির্মাণ করা হচ্ছে।
স্থানীয় সুত্রে জানা যায়, ভাই-বোন, আত্মীয়-স্বজন ও পাড়া-প্রতিবেশীদের ঘরে/বারান্দায় দিনাতিপাত করা আজমল মিয়া শেষ পর্যন্ত মাথা গোজার ঠাঁই পাচ্ছেন। দীর্ঘদিন থেকে খালি থাকা ভিটায় নতুন ঘর হচ্ছে শুনে আজমল মিয়ার পরিবার এখন আনন্দে আত্মহারা।
সরেজমিনে গিয়ে দেখা যায়, সত্যি সত্যিই আজমল মিয়ার থাকার কোন ঘর নেই। আছে শুধু খোলা আকাশের নীচে এক টুকরো ঘরের ভিটে। বউ বাচ্চাদের নিয়ে হতদরিদ্র আজমল কখনো কখনো তার ভাইদের এবং কখনো কখনো প্রতিবেশীদের ঘরে অথবা বারান্দায় রাত্রি যাপন করছেন। নিজ চোখে এমন দৃশ্য না দেখলে কারো বিশ্বাস হতো না।
এ প্রসঙ্গে জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোশাররফ হোসেন বলেন, ইতোপূর্বে আজমলের কথা জেনে আমি তাকে অল্প কিছু টিন দিয়ে ছিলাম। কিন্তু আমি আজ সরেজমিনে গিয়ে দেখে রীতিমত হতবাক হয়েছি। আজমলের জীবন যাপনের এমন করুন অবস্থা হৃদয়ে নাড়া দিয়েছে।
ওসি বলেন, আমি কৃতজ্ঞ কুমিল্লা’র বেগমাবাদ মোঃ আলী হুসাইন সাগর মানব কল্যাণ ফাউন্ডেশনের প্রতি। পাশাপাশি আলফা-২ স্যারের আন্তরিকতায় আমি মুগ্ধ। বেগমাবাদ মোঃ আলী হুসাইন সাগর মানব কল্যাণ ফাউন্ডেশনের সহায়তায় ও আলফা-২ স্যারের ব্যবস্থাপনায় আজমল মিয়াকে একটি ঘর করে দিতে পারছি বলে আমি গর্বিত ও আনন্দিত।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট