1. admin@zakiganjsangbad.com : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:১৫ অপরাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জের জিয়াপুরে যুবকের রহস্যজনক মৃত্যু: পাশে মিললো চিরকুট! জকিগঞ্জের বাবনছড়া খাল পুনঃখনন কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করলেন চেয়ারম্যান মোঃ আশরাফুল আম্বিয়া জকিগঞ্জে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে এক কিশোরের মৃত্যু জকিগঞ্জ উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী মাওলানা বিলাল আহমদ ইমরান-এর নির্বাচনী গণসংযোগ ও প্রচারণা এসএসসিতে গোল্ডেন এ-প্লাস পেয়েছে বাহাউল ইসলাম মাহির জকিগঞ্জে ড. আহমদ আল কবির-কে নাগরিক সংবর্ধনা প্রদান এসএসসিতে গোল্ডেন এ-প্লাস পেয়েছে মেধাবী ছাত্র তানভীর আহমদ জকিগঞ্জের উত্তর মনসুপুরে প্রবাসীদের উদ্যোগে শিক্ষার্থীদের মধ্যে ছাতা বিতরণ এসএসসিতে গোল্ডেন এ-প্লাস পেয়েছে মেধাবী ছাত্র আব্দুল্লাহ আল হাসান নাফি এসএসসিতে গোল্ডেন এ প্লাস পেয়েছে তানজিম ইয়াসির

জকিগঞ্জের বারঠাকুরী ইউনিয়ন-এর ৭নং ওয়ার্ডবাসীর সাথে আখতার হোসেন রাজু’র মতবিনিময়

মাহের আহমদ তাপাদার
  • প্রকাশের সময় : শনিবার, ২৩ অক্টোবর, ২০২১
  • ১৪২২ বার এই সংবাদটি পড়া হয়েছে

জকিগঞ্জ উপজেলার ৭নং বারঠাকুরী ইউনিয়নবাসীর আর্ত-সামাজিক অবস্থার উন্নয়ন, ন্যায় ও ইনসাফ ভিত্তিক সমাজ প্রতিষ্ঠার লক্ষে করণীয় নির্ধারণে ৭নং ওয়ার্ডবাসীর সাথে মতবিনিময় করেছেন সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী আখতার হোসেন রাজু। শুক্রবার (২২ অক্টোবর) বাদ মাগরীব স্থানীয় আর রহমান কমিউনিটি সেন্টারে এ মতবিনিময় সভার আয়োজন করেন এলাকাবাসী।এলাকার বিশিষ্ঠ মুরব্বী ময়নুল হকের সভাপতিত্বে শুরুতে পবিত্র ক্বোরআন থেকে তেলাওয়াত করেন সাঈদ আহমদ। সংগঠক জসিম উদ্দীন ও বাবুল আহমদ-এর যৌথ সঞ্চালনায় এতে আলোচনায় অংশ নেন প্রকৌশলী আব্দুস সবুর, আজাদ উদ্দিন চৌধুরী, আব্দুল জব্বার মস্তু, আব্দুল মালিক, বশির আহমদ, এনাম উদ্দিন, রিয়াজ উদ্দিন চৌধুরী, এ কে সাজু, ইউপি সদস্য সিরাজুল ইসলাম, সবেক ইউপি সদস্য আজমল হোসেন, সমাজসেবী জবরুল ইসলাম, আহমদ আল জুমার ও সিরাজুল ইসলাম মুসা প্রমূখ।
মতবিনিময়কালে এলাকার বিশিষ্ঠ ব্যক্তিবর্গের মধ্যে উপস্থিত ছিলেন আফজল হোসেন আজু, সেলিম উদ্দিন, সেলিম আহমদ, মাহতাব উদ্দিন, মাহবুবুর রহমান, আবু সুফিয়ান খসরু, ফয়েজ আহমদ ও মছনু আহমদ প্রমূখ।
এছাড়া বারঠাকুরী যুব সমাজ কল্যান সংস্থার নেতৃবৃন্দ, নোয়াগ্রাম সারপ্রাইজ ক্লাবের নেতৃবৃন্দ ও বারঠাকুরী সবুজ কুড়ি স্পোর্টিং ক্লাবের নেতৃবৃন্দ সহ ওয়ার্ডের সকল শ্রেণী পেশার সর্বস্থরের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
মতবিনিময়কালে সংগঠক আখতার হোসেন রাজু বলেন, আপনারা যদি মনে করেন এ ওয়ার্ড থেকে একজন চেয়ারম্যান পদে প্রতিনিধি দিয়ে এবারের নির্বাচনে প্রতিদন্দ্বিতা করাবেন, তাহলে আপনারা যাকে নির্বাচিত করবেন আমি তার সাথে অর্থ ও শ্রম দিয়ে বিজয় নিশ্চিত করার লক্ষ্যে কাজ করবো। আর যদি আপনারা আমাকে দিয়ে প্রতিদন্দ্বিতা করাতে চান তাহলে আমি প্রস্তুত আছি, আপনাদের সর্বাত্বক সহযোগিতায় বিজয় নিশ্চিত করতে সক্ষম হবো ইনশাআল্লাহ।
এ সময় উপস্থিত শতশত জনতা বারঠাকুরী ইউনিয়ন-এর উন্নয়ন ও অগ্রযাত্রাকে এগিয়ে নিতে বারঠাকুরী ইউনিয়ন-এর ৭নং ওয়ার্ডবাসীর পক্ষ থেকে সাবেক চেয়ারম্যান আব্দুল হান্নান (হানই) মিয়ার উত্তরসূরী, বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবী আখতার হোসেন রাজুকে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে মনোনীত করেন।
এলাকাবাসী মনে করেন, জকিগঞ্জ উপজেলার একটি আদর্শ ও ঐতিহ্যবাহী জনপদ বারঠাকুরী ইউনিয়ন। এ ইউনিয়ন-এর গ্রামীণ জনপদে বিগত ৩১ বছরে তেমন কোন উন্নয়নের ছোয়া লাগেনি। চেয়ারম্যান প্রার্থী আখতার হোসেন রাজু’র পিতা বারঠাকুরী ইউনিয়ন-এর সাবেক চেয়ারম্যান আব্দুল হান্নান (হানই মিয়া) মৃত্যুর পর থেকে আজ অবধি এ এলাকা অবহেলিত। তাই আগামী দিনে এ ইউনিয়ন-এর সার্বিক উন্নয়ন, ন্যায় বিচার ও ইনসাফ প্রতিষ্ঠা এবং সম-অধিকার ও সম-বন্টন নিশ্চিত করতে এলাকাবাসী আগামী নির্বাচনে আখতার হোসেন রাজু-কে চেয়ারম্যান হিসেবে দেখতে চায়। এ ক্ষেত্রে এলাকাবাসীর মূল্যবান ভোট, দোয়া ও সহযোগীতা কামনা করা হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট