1. admin@zakiganjsangbad.com : admin :
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৮:০২ অপরাহ্ন
শিরোনাম :
বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি’র ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মইলাইট বিল নিয়ে দুই পক্ষ মূখোমুখি জাতিসংঘের ইয়ুথ ফোরামে যাচ্ছেন জকিগঞ্জের হাবিবুর রহমান মাসরুর জকিগঞ্জে রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি জকিগঞ্জে শতাধিক গরীব ও দুস্থদের মাঝে বাংলাদেশ পুলিশের ইফতার সামগ্রী বিতরণ

জকিগঞ্জে চার দিনব্যাপী চতুর্থ উপজেলা কাব ক্যাম্পুরী’র শুভ উদ্বোধন

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৪৯৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের জকিগঞ্জে “কাবিং করি উন্নত জীবন গড়ি” এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে চার দিনব্যাপী চতুর্থ উপজেলা কাব ক্যাম্পুরী-এর শুভ উদ্বোধন করা হয়েছে।
বুধবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে জকিগঞ্জ উপজেলার পল্লীশ্রী এলাকায় অবস্থিত ইমদাদ মজুমদার বিদ্যানিকেতন মাঠে এ কাব ক্যাম্পরী’র উদ্বোধন করা হয়।
জকিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার এ.কে.এম. ফয়সাল-এর সভাপতিত্বে কাব ক্যাম্পুরী’র শুভ উদ্বোধন করেন জকিগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব লোকমান উদ্দিন চৌধুরী।
জকিগঞ্জ উপজেলা স্কাউটস-এর সহ সম্পাদক বদরুল ইসলাম-এর সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত করে শিক্ষার্থী এমিলি জান্নাত ও গীতাপাঠ করে শিক্ষার্থী অনুরাধা সরকার।
জকিগঞ্জ উপজেলা স্কাউটস-এর কমিশনার বিশ্বজিৎ রায়ের স্বাগত বক্তব্যে সূচীত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জকিগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব লোকমান উদ্দিন চৌধুরী।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন জকিগঞ্জ উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মাওলানা আব্দুস সবুর, বাংলাদেশ স্কাউটস সিলেট অঞ্চলের কোষাধ‍্যক্ষ মাজেদ আহমদ চঞ্চল, সিলেট জেলা স্কাউটস-এর কমিশনার মামুন আহমদ, স্বাগতিক বিদ‍্যালয় ইমদাদ মজুমদার বিদ‍্যানিকেতন-এর প্রধান শিক্ষক অনুকূল চন্দ্র দাস, সিলেট জেলা স্কাউটস-এর সহ সভাপতি আবুল কালাম আজাদ, সিলেট জেলা স্কাউটস-এর কোষাধ‍্যক্ষ জাহেদুল আম্বিয়া কার্জন, সিলেট জেলা স্কাউটস-এর সম্পাদক হিফজুর রহমান খান, জকিগঞ্জ উপজেলা স্কাউটস-এর সম্পাদক সিতাংশু বিশ্বাস ও জকিগঞ্জ উপজেলা স্কাউটস-এর কাব লিডার আছমা বেগম প্রমূখ।
অনুষ্ঠানের শুরুতে জাতীয় পতাকা, কাব পতাকা ও ক‍্যাম্পুরী পতাকা উত্তোলন করেন অতিথিবৃন্দ এবং অনুষ্ঠান শেষে শাপলা কাব অ্যাওয়ার্ড প্রাপ্ত ৪জন কাব-কে জকিগঞ্জ উপজেলা স্কাউটস-এর কমিশনার বিশ্বজিৎ রায়ের পক্ষ থেকে প্রাইজমানি প্রদান করা হয়।
এছাড়া আগত অতিথিবৃন্দকে আয়োজকদের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।
আয়োজকরা জানান, ২১শে ফেব্রুয়ারি মঙ্গলবার সন্ধ্যা ৭টা থেকে শুরু হওয়া চতুর্থ উপজেলা কাব ক‍্যাম্পুরী আগামী ২৫শে ফেব্রুয়ারি শনিবার সমাপনী অনুষ্ঠানের মাধ্যমে সমাপ্ত হবে। এবারের উপজেলা কাব ক‍্যাম্পুরীতে ৪টি সাব ক‍্যাম্পের মাধ্যমে উপজেলার বিভিন্ন বিদ‍্যালয় থেকে ৫০২ জন শিক্ষার্থী অংশ নিয়েছেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট