1. admin@zakiganjsangbad.com : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জের জিয়াপুরে যুবকের রহস্যজনক মৃত্যু: পাশে মিললো চিরকুট! জকিগঞ্জের বাবনছড়া খাল পুনঃখনন কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করলেন চেয়ারম্যান মোঃ আশরাফুল আম্বিয়া জকিগঞ্জে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে এক কিশোরের মৃত্যু জকিগঞ্জ উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী মাওলানা বিলাল আহমদ ইমরান-এর নির্বাচনী গণসংযোগ ও প্রচারণা এসএসসিতে গোল্ডেন এ-প্লাস পেয়েছে বাহাউল ইসলাম মাহির জকিগঞ্জে ড. আহমদ আল কবির-কে নাগরিক সংবর্ধনা প্রদান এসএসসিতে গোল্ডেন এ-প্লাস পেয়েছে মেধাবী ছাত্র তানভীর আহমদ জকিগঞ্জের উত্তর মনসুপুরে প্রবাসীদের উদ্যোগে শিক্ষার্থীদের মধ্যে ছাতা বিতরণ এসএসসিতে গোল্ডেন এ-প্লাস পেয়েছে মেধাবী ছাত্র আব্দুল্লাহ আল হাসান নাফি এসএসসিতে গোল্ডেন এ প্লাস পেয়েছে তানজিম ইয়াসির

জকিগঞ্জে সাংবাদিকদের সাথে প্রেস কনফারেন্স করলেন ইউএনও এ.কে.এম. ফয়সাল

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩
  • ৩৮২ বার এই সংবাদটি পড়া হয়েছে

জকিগঞ্জে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক ‘ক’ শ্রেণীভূক্ত উদ্বোধন যোগ্য ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমিসহ গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন অনুষ্ঠান সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে প্রেস কনফারেন্স করেছেন উপজেলা নির্বাহী অফিসার এ.কে.এম. ফয়সাল।
সোমবার (২০ মার্চ) দুপুরে জকিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এ প্রেস কনফারেন্স অনুষ্ঠিত হয়।
প্রেস কনফারেন্সে সাংবাদিকদের উদ্দেশ্যে উপজেলা নির্বাহী অফিসার এ.কে.এম. ফয়সাল বলেন, জকিগঞ্জে ৪টি ধাপে ২৫১টি গৃহহীন ও ভূমিহীন পরিবারকে সরকার ভূমিদান ও গৃহ নির্মাণ করে জকিগঞ্জ উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন হিসাবে শূন্য ঘোষণা করবে। আগামী জুন মাসের মধ্যে ৪র্থ ধাপে ৫৬টি গৃহ নির্মাণের মাধ্যমে জকিগঞ্জ উপজেলা ভূমিহীন গৃহহীন শূণ্য হবে। আগামী ২২ মার্চ, বুধবার, সারা দেশের ন্যায় জকিগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গৃহহীন ও ভূমিহীনদের মধ্যে জমির দলিল হস্তান্তরের মাধ্যমে এ কার্যক্রমের শুভ উদ্বোধন করবেন।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাসুদুর রহমান, জকিগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার হাজী খলিল উদ্দিন, জকিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শ্রীকান্ত পাল, যুগ্ম সাধারণ সম্পাদক রহমত আলী হেলালী, কোষাধ্যক্ষ এনামুল হক মুন্না, অফিস ও প্রকাশনা সম্পাদক কে.এম.মামুন, নির্বাহী সদস্য আল হাছিব তাপাদার ও আবু বকর মোঃ ফয়ছল।
প্রেস কনফারেন্সে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে উপজেলা নির্বাহী অফিসার এ.কে.এম. ফয়সাল বলেন, মুজিববর্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস কাজ করে যাচ্ছেন। একটি সুখী, সুন্দর, উন্নয়নশীল দেশ গড়তে বিভিন্ন কর্মসুচী বাস্তবায়ন করছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গৃহহীন ও ভূমিহীনদের দুই শতক জমিসহ সুন্দর একটি ঘর নির্মাণ করে দিয়ে পৃথিবীর ইতিহাসে ব্যতিক্রমী দৃষ্টান্ত স্থাপন করছেন। সারাদেশে গৃহহীন ও ভূমিহীন পরিবারকে ভূমি এবং ঘর নির্মান করে দিয়ে ‘ক’ তালিকার একে একে সকল উপজেলায় সমাপ্তি ঘোষণা করছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট