1. admin@zakiganjsangbad.com : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জের কাজলসার ইউপি’র বিভিন্ন গ্রামের প্রবেশমূখে নামফলক স্থাপন করেছে চৌধুরী বাজার প্রবাসী পরিষদ বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি’র ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মইলাইট বিল নিয়ে দুই পক্ষ মূখোমুখি জাতিসংঘের ইয়ুথ ফোরামে যাচ্ছেন জকিগঞ্জের হাবিবুর রহমান মাসরুর জকিগঞ্জে রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি

জকিগঞ্জে সড়ক দূর্ঘটনায় মহিলা নিহত : ছেলে গুরুতর আহত

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১
  • ২৪৩৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের জকিগঞ্জে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় এক মহিলা নিহত হয়েছেন। এ সময় ওই মহিলার সাথে থাকা তার আনুমানিক ১০ বছর বয়সের এক ছেলে গুরুতর আহত হয়েছে।
মঙ্গলবার (৯ নভেম্বর) বিকাল ৩ ঘটিকার দিকে জকিগঞ্জ উপজেলার ৯নং মানিকপুর ইউনিয়ন-এর বাল্লাহ এলাকায় এ দূর্ঘটনা ঘটে।
নিহতের নাম আছমা বেগম (৪০)। তিনি সিলেটের জকিগঞ্জ উপজেলার ৯নং মানিকপুর ইউনিয়ন-এর ৮নং ওয়ার্ডের দুধেরচক গ্রামের এনাম উদ্দিনের স্ত্রী।
পারিবারিক সূত্রে জানা যায়, নিহত আছমা বেগম তার ১০ বছর বয়সি ছেলেকে নিয়ে বাল্লাহ গ্রামে বোনের বাড়িতে বেড়াতে এসেছিলেন। মঙ্গলবার বিকেলে বাড়ি ফেরারপথে বাল্লাহ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পাঁশে মর্মান্তিক এ দূর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, নিহত আছমা বেগম বাড়ি যাওয়ার জন্য ছেলে হানিফ (১০)কে নিয়ে দশ সিটা মহিন্দ্র গাড়িতে উঠার সময় একটি মোটর সাইকেল এসে ধাক্কা দিলে মা-ছেলে গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাৎক্ষণিক গুরুতর আহত আছমা বেগম ও তার ছেলেকে জকিগঞ্জ সরকারি হাসপাতালে প্রেরণ করলে চিকিৎসকরা আছমা বেগমকে মৃত ঘোষণা করেন এবং ছেলে হানিফকে উন্নত চিকিৎসার জন্য সিলেট এম.এ.জি.ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
ওপর দিকে মোটর সাইকেল চালক জকিগঞ্জ উপজেলার ৩নং কাজলসার ইউনিয়ন-এর ৭নং ওয়ার্ডের কামালপুর গ্রামের আব্দুল খালিকের কলেজ পড়ুয়া ছেলে সাকিব আহমদ (১৮) আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। এ ঘটনায় উভয়পক্ষের মধ্যে আপোষ নিষ্পত্তি হয়েছে বলে জানা গেছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আবুল কাসেম বলেন, পুলিশ লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করেছে। নিহতের পরিবার এখনো কোন মামলা দেয়নি। বিনা ময়নাতদন্তে দাফনের অনুমতি পেলে পরিবারের নিকট লাশ হস্তান্তর করা হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট