1. admin@zakiganjsangbad.com : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:০২ অপরাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জে জামিয়া দারুল ইহসান-এর কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও শোকরানা মাহফিল অনুষ্ঠিত সিলেটে নগরীর মজুমদারীতে বিদ্যুৎ স্পৃষ্ট ২ তরুণীকে ঢাকায় নেয়া হচ্ছে জকিগঞ্জের জামালপুর শ্রী শ্রী রাধা মদন গোপাল আশ্রমে শ্রী শ্রী গুরু ব্রজকিশোর দাসের শীলা মূর্তি স্থাপন জকিগঞ্জের কাজলসার ইউপি’র বিভিন্ন গ্রামের প্রবেশমূখে নামফলক স্থাপন করেছে চৌধুরী বাজার প্রবাসী পরিষদ বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি’র ঈদ উপহার বিতরণ

জকিগঞ্জ উপজেলা চেয়ারম্যান লোকমান উদ্দিন চৌধুরী’র রোগমুক্তি কামনা দু’আ মাহফিল অনুষ্ঠিত

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : বুধবার, ১৩ জুলাই, ২০২২
  • ৮২৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

জকিগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব লোকমান উদ্দিন চৌধুরী রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (১৩ জুলাই) কালিগঞ্জ বাজার ব্যবস্থাপনা কমিটি সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ও উপজেলা আওয়ামীলীগের সহ-দপ্তর সম্পাদক সওদাগর সেলিমের উদ্দ্যোগে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
জকিগঞ্জ উপজেলার কালিগঞ্জ বাজার কেন্দ্রীয় জামে মসজিদে অনুষ্ঠিত এ দোয়া মাহফিলে দোয়া ও মিলাদ পরিচালনা করেন মসজিদের ইমাম ও খতিব ক্বারী মাওলানা আজিজুর রহমান।
এ সময় উপস্থিত ছিলেন জকিগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শিব্বীর আহমদ চৌধুরী আলম, ময়নুল ইসলাম ও ছাব্বির আহমদসহ বিপূল সংখ্যক মুসল্লিরা।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট