1. admin@zakiganjsangbad.com : admin :
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জে মাছ ধরতে গিয়ে বন্যার পানিতে ডুবে এক লেগুনা চালকের মৃত্যু! জকিগঞ্জের চৌধুরী বাজারে জমে উঠেছে নৌকার হাট জকিগঞ্জে বন্যায় ৫৮টি গ্রামের কয়েক হাজার মানুষ পানিবন্ধি জকিগঞ্জে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্রী নিহত জকিগঞ্জে ভেঙ্গে যাওয়া ডাইক মেরামত কাজের উদ্বোধন করলেন লোকমান উদ্দিন চৌধুরী জকিগঞ্জ-শেওলা সড়কের গর্ত ভরাট কাজের উদ্বোধন করলেন লোকমান উদ্দিন চৌধুরী জকিগঞ্জে বাংলাদেশ খেলাফত মজলিস নেতৃবৃন্দের ইসলামী আন্দোলনে আনুষ্ঠানিক যোগদান জকিগঞ্জে চাচাতো ভাইয়ের হাতে যুবক খু ন: ঘা-ত-ক গ্রে-ফ-তা-র কানাইঘাট উপজেলা পরিষদ নির্বাচনে বেসরকারি ফলাফল ঘোষণা: কে কত ভোট পেলেন? জকিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে বেসরকারি ফলাফল ঘোষণা: কে কত ভোট পেলেন?

জকিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে অতিরিক্ত পুলিশ সুপার ও ওসি’র মতবিনিময়

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩
  • ৫৯৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের জকিগঞ্জ সার্কেলের নবাগত অতিরিক্ত পুলিশ সুপার ইয়াহিয়া আল মামুন এবং থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জাবেদ মাসুদ যৌথভাবে জকিগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন।
শনিবার (২৬ নভেম্বর) দুপুরে জকিগঞ্জ থানা মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এ সময় নবাগত অতিরিক্ত পুলিশ সুপার ইয়াহিয়া আল মামুন ও ওসি মো. জাবেদ মাসুদ বলেন, পুলিশ সাংবাদিক একে অপরের পরিপূরক। আমাদের কাজের অনেকাংশে মিল আছে। সমাজের অসংগতিগুলো দূর করতে পুলিশ ও সাংবাদিকরা একইভাবে কাজ করছেন। পুলিশ ও সাংবাদিক কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করলে সমাজ থেকে মাদক, সন্ত্রাস, ধর্ষণ, নারী নির্যাতন, বাল্যবিবাহ, চাঁদাবাজিসহ সব অপরাধ অনেকটা কমে যাবে।
সাংবাদিকদের সহযোগিতা চেয়ে আরও বলেন, আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সাংবাদিকগণের সবসময়ই সহযোগিতা প্রয়োজন। সংসদ নির্বাচনকে কেন্দ্র করে কেউ যাতে কোন ধরণের অপপ্রচার করতে না পারে সেদিকে পুলিশ সর্তক রয়েছে। অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষভাবে ভোট সম্পন্ন করতে পুলিশ কাজ করে যাচ্ছে। জনগণ যাকে ভোট দেবেন তিনিই বিজয়ী হবেন। আন্দোলনের নামে কেউ নৈরাজ্য ও নাশকতা করলে কঠোর ব্যবস্থা নেয়া হবে। কোন নিরপরাধ মানুষ হয়রানীর শিকার হবেনা। থানায় সাধারণ মানুষ যাতে সেবা পায় সেদিকে গুরুত্ব দিয়ে পুলিশ কাজ করে যাচ্ছে। অপরাধ প্রবণতা কমাতে সকল শ্রেণিপেশার মানুষ সামাজিকভাবে সচেতনতা সৃষ্টি করতে হবে।
কিশোর ও যুবসমাজ যাতে বিপৎগামী না হয় সেজন্য অভিভাবকগণ সন্তানদের প্রতি সজাগ দৃষ্টি রাখার আহবান জানান।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন
জকিগঞ্জ থানা’র ওসি (তদন্ত) সুকান্ত চৌধুরী, জকিগঞ্জ প্রেসক্লাব সভাপতি আবুল খায়ের চৌধুরী, সাধারণ সম্পাদক শ্রীকান্ত পাল, যুগ্ম সাধারণ সম্পাদক রহমত আলী হেলালী, কোষাধ্যক্ষ এনামুল হক মুন্না, অফিস সম্পাদক কেএম মামুন, প্রচার সম্পাদক মোর্শেদ আলম লস্কর, নির্বাহী সদস্য ও সাবেক সহসভাপতি অধ্যক্ষ আব্দুল্লাহ আল মামুন, আল হাছিব তাপাদার, সদস্য রিপন আহমদ ও আবু বকর ফয়সল।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট