1. admin@zakiganjsangbad.com : admin :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জে জামিয়া দারুল ইহসান-এর কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও শোকরানা মাহফিল অনুষ্ঠিত সিলেটে নগরীর মজুমদারীতে বিদ্যুৎ স্পৃষ্ট ২ তরুণীকে ঢাকায় নেয়া হচ্ছে জকিগঞ্জের জামালপুর শ্রী শ্রী রাধা মদন গোপাল আশ্রমে শ্রী শ্রী গুরু ব্রজকিশোর দাসের শীলা মূর্তি স্থাপন জকিগঞ্জের কাজলসার ইউপি’র বিভিন্ন গ্রামের প্রবেশমূখে নামফলক স্থাপন করেছে চৌধুরী বাজার প্রবাসী পরিষদ বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি’র ঈদ উপহার বিতরণ

জকিগঞ্জের বিভিন্ন এলাকায় জলাবদ্ধতা নিরসনে এগিয়ে এলেন ওসি মোশাররফ হোসেন

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : বুধবার, ১৮ মে, ২০২২
  • ৯৭৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

জকিগঞ্জে বিগত কয়েক দিনের অবিরাম বর্ষণ ও পাহাড়ি ঢলে যেমনি সুরমা-কুশিয়ারার পানি বিপদ সীমার উপর দিয়ে প্রবাহিত হচ্ছে, ঠিক তেমনি অতিবৃষ্টির ফলে উপজেলার বিভিন্ন এলাকায় জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে। জকিগঞ্জ পৌরসভাসহ উপজেলার কয়েকটি ইউনিয়নের বিভিন্ন গ্রামে পানি নিষ্কাশন বন্ধ হয়ে যাওয়ায় আশপাশের বাড়ি ঘর ও রাস্তাঘাট পানিতে তলিয়ে গেছে। এনিয়ে উপজেলার বিভিন্ন গ্রামের মানুষের অভিযোগের শেষ নেই।
সেই পরিস্থিতিতে জলাবদ্ধতা নিরসনে সাধারণ জনগণের নিকট এগিয়ে এসেছেন জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মোশাররফ হোসেন।
বুধবার (১৮ মে) তিনি জকিগঞ্জ পৌরসভাসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের জলাবদ্ধ এলাকা পরিদর্শন করে স্থানীয় জনপ্রতিনিধি ও এলাকাবাসীর সাথে মতবিনিময় করেন।
এ সময় ওসি মোঃ মোশাররফ হোসেন দুর্গত জনগণের উদ্দেশ্যে বলেন, বর্তমান পরিস্থিতি একটি “প্রাকৃতিক দুর্যোগ,” এই দুর্যোগ নিরসনে বর্তমান সরকার জনপ্রতিনিধিদের মাধ্যমে সার্বক্ষণিক কাজ করে যাচ্ছেন।
দুর্যোগকালীন সময়ে দিশেহারা না হয় ধৈর্য এবং সাহসিকতার সহিত দুর্যোগ মোকাবেলায় জনগণকে উৎসাহিত করেন। তিনি আরো বলেন, সকল পরিস্থিতিতেই পুলিশ প্রশাসন করোনা কালীন সময়ের মতোই সার্বিক সহায়তা করতে বদ্ধপরিকর।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট