1. admin@zakiganjsangbad.com : admin :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৮:০০ অপরাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জ মোটর সাইকেল দূর্ঘটনায় ৩ জন নিহত জকিগঞ্জে জামিয়া দারুল ইহসান-এর কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও শোকরানা মাহফিল অনুষ্ঠিত সিলেটে নগরীর মজুমদারীতে বিদ্যুৎ স্পৃষ্ট ২ তরুণীকে ঢাকায় নেয়া হচ্ছে জকিগঞ্জের জামালপুর শ্রী শ্রী রাধা মদন গোপাল আশ্রমে শ্রী শ্রী গুরু ব্রজকিশোর দাসের শীলা মূর্তি স্থাপন জকিগঞ্জের কাজলসার ইউপি’র বিভিন্ন গ্রামের প্রবেশমূখে নামফলক স্থাপন করেছে চৌধুরী বাজার প্রবাসী পরিষদ বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ

জকিগঞ্জের শিক্ষক, রাজনীতিবীদ ও সংগঠক মালেক আহমদ আর নেই: বাদ আসর জানাজা

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : রবিবার, ১০ এপ্রিল, ২০২২
  • ৮৬১ বার এই সংবাদটি পড়া হয়েছে

জকিগঞ্জ উপজেলার ৯নং মানিকপুর ইউনিয়ন-এর নুরপুর গ্রামের বাসিন্দা শিক্ষক, রাজনীতিবীদ ও সংগঠক মালেক আহমদ (৬০) আর নেই। তিনি রোববার (১০ এপ্রিল) সকাল ৬ টা ৩০ মিনিটের সময় হৃদরোগে আক্রান্ত হয়ে নিজ বাড়িতে ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাহি রাজিউন।
মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও তিন মেয়ে সহ অসংখ্য অত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব, সহকর্মী, পাড়া-প্রতিবেশী ও গুণগ্রাহী রেখে যান।
আজ রোববার বাদ আসর নুরপুর গ্রামে অবস্থিত ডা. তোফাজ্জেল আলী মহিলা দাখিল মাদ্রাসা প্রাঙ্গনে জানাজা অনুষ্ঠিত হবে। এতে ধর্মপ্রাণ সকল মুসল্লিদের উপস্থিতি ও দো’আ কামনা করা হয়েছে।
জানা যায়, অত্যন্ত ভদ্র ও বিনয়ী স্বভাবের অধিকারী মালেক আহমদ শুধু শিক্ষক, রাজনীতিবীদ ও সংগঠকের ভিতর সীমাবদ্ধ ছিলেন না। তিনি বিভিন্ন বিষয়ের উপর চমৎকারভাবে লিখতে পারতেন। নিজের রচিত কবিতা, গান ও গজল গাইতেন অসাধারণ কন্ঠে।
জাতীয় পর্যায়ে পরিচালিত বেসরকারি এনজিও সংস্থা সীমান্তিকের চেয়ারম্যান ও সেক্রেটারির মতো গুরুত্বপূর্ণ দায়িত্ব এক সময় পালন করেছেন তিনি। একাধারে ৩০ বছরের অধিক সময় থেকে জকিগঞ্জ উপজেলার ৯নং মানিকপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন মালেক আহমদ। একজন শিক্ষক হিসাবেও তিনি ছিলেন বেশ পরিচিত। ইছামতি উচ্চ বিদ্যালয়ে বেশ কিছুদিন এবং পরবর্তীতে সীমান্তিক ইন্টারন্যাশনাল স্কুলে শিক্ষকতার সুবাদে সেখানে তাকে মালেক স্যার হিসাবেই সকলে চেনেন। মরহুম মালেক আহমদ-এর ছোট ভাই অধ্যক্ষ মাজেদ আহমদ চঞ্চল বর্তমানে সীমান্তিকের চেয়ারম্যান ও লুৎফুর রহমান স্কুল এন্ড কলেজের সাবেক অধ্যক্ষ।
এদিকে শিক্ষক, রাজনীতিবীদ ও সংগঠক মালেক আহমদ-এর মৃত্যুতে আন্তর্জাতিক এনজিও সংস্থা সীমান্তিকের প্রতিষ্ঠাতা ও দেশের খ্যাতনামা অর্থনীতিবীদ ড.আহমদ আল কবীর সহ সীমান্তিক পরিবার শোক প্রকাশ করেছেন। সীমান্তিকের দায়িত্বশীলবৃন্দ মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবার পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট