1. admin@zakiganjsangbad.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি’র ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মইলাইট বিল নিয়ে দুই পক্ষ মূখোমুখি জাতিসংঘের ইয়ুথ ফোরামে যাচ্ছেন জকিগঞ্জের হাবিবুর রহমান মাসরুর জকিগঞ্জে রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি জকিগঞ্জে শতাধিক গরীব ও দুস্থদের মাঝে বাংলাদেশ পুলিশের ইফতার সামগ্রী বিতরণ

জকিগঞ্জে ইয়াবাসহ দুইজন আটক

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২
  • ১০৪৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

জকিগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে ৮০০ পিস ইয়াবাসহ দু’জনকে আটক করেছে জকিগঞ্জ থানা পুলিশ। শুক্রবার (৩ সেপ্টেম্বর) রাতে জকিগঞ্জ থানার এসআই মোঃ জহিরুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার শাহগলী এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
আটককৃতরা হচ্ছেন- কানাইঘাট উপজেলার বাউরভাগ দক্ষিণ এলাকার জলাল আহমদের ছেলে বাবুল আহমেদ (২৮) ও নিজ বাউরভাগ পর্ব এলাকার আব্দুস শুকুরের ছেলে এবাদুর রহমান (২২)।
জকিগঞ্জ থানা পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার রাতে জকিগঞ্জের শাহগলি বাজার এলাকায় অভিযান চালায় পুলিশ। অভিযানকালে বাবুল আহমেদ ও এবাদুর রহমানেকে আটক করা হয়। এসময় আটকৃতদের কাছ থেকে ৮০০ পিস ইয়াবা ট্যাবলেট এবং মাদক বিক্রির নগদ আট হাজার টাকা জব্দ করা হয়।
বিষয়টির সত্যতা স্বীকার করে জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মোশাররফ হোসেন বলেন, শনিবার এ ব্যাপারে জকিগঞ্জ থানায় মামলা দায়ের করে আসামিদের আদালতে প্রেরণ করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট