1. admin@zakiganjsangbad.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি’র ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মইলাইট বিল নিয়ে দুই পক্ষ মূখোমুখি জাতিসংঘের ইয়ুথ ফোরামে যাচ্ছেন জকিগঞ্জের হাবিবুর রহমান মাসরুর জকিগঞ্জে রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি জকিগঞ্জে শতাধিক গরীব ও দুস্থদের মাঝে বাংলাদেশ পুলিশের ইফতার সামগ্রী বিতরণ জকিগঞ্জের বিশিষ্ট ব্যক্তিবর্গের সম্মানে হৃদয়ে জকিগঞ্জ, সিলেট-এর ইফতার ও দোয়া মাহফিল

জকিগঞ্জে জাতীয় মৎস্য সপ্তাহ পালিত

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১
  • ৭৫০ বার এই সংবাদটি পড়া হয়েছে

বেশি বেশি মাছ চাষ করি বেকারত্ব দূর করি এই প্রতিপাদ্য নিয়ে জকিগঞ্জে জাতীয় মৎস্য সপ্তাহ নানা কর্মসূচীর মধ্যে দিয়ে পালিত হলো।
জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপনে সপ্তাহব্যাপী নানা কসূচীর মধ্যে ছিল সাংবাদিকদের সাথে মতবিনিময়, প্রমাণ্য চিত্র প্রদর্শন, পুরস্কার বিতরণ, মাছের পোনা অবমুক্তকরণ, মাটি ও পানি পরীক্ষা, উৎপাদন ও উপকরণ বিতরণ।
২৮ আগস্ট থেকে ৩ সেপ্টেম্বর পর্যন্ত জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপনে কর্মসূচীর প্রথম দিনে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা মৎস্য কর্মকর্তা আবু তাহের চৌধুরীর সভাপতিত্বে সাংবাদিকদের সাথে মতবিনিময় করা হয়। এছাড়া মৎস্য সপ্তাহের শেষ দিনে উপজেলা নির্বাহী অফিসার সুমী আক্তারের সভাপতিত্বে উপকরণ বিতরণ ও সফল মৎস্য চাষী এবং মৎস্য সংগঠনকে পুরস্কার বিতরণ করা হয়। পাশাপাশি উপজেলা পরিষদের পুকুরে মাছের পোনা অবমুক্তকরণ করা হয়।
কর্মসুচীতে বিভিন্ন সময়ে উপস্থিত থেকে সহযোগিতা করেছেন জকিগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান লোকমান উদ্দিন চৌধুরী, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার হাজী খলিল উদ্দিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুস ছালাম ও যুব উন্নয়ন অফিসের এনামুল হক প্রমূখ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট