1. admin@zakiganjsangbad.com : admin :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জে জামিয়া দারুল ইহসান-এর কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও শোকরানা মাহফিল অনুষ্ঠিত সিলেটে নগরীর মজুমদারীতে বিদ্যুৎ স্পৃষ্ট ২ তরুণীকে ঢাকায় নেয়া হচ্ছে জকিগঞ্জের জামালপুর শ্রী শ্রী রাধা মদন গোপাল আশ্রমে শ্রী শ্রী গুরু ব্রজকিশোর দাসের শীলা মূর্তি স্থাপন জকিগঞ্জের কাজলসার ইউপি’র বিভিন্ন গ্রামের প্রবেশমূখে নামফলক স্থাপন করেছে চৌধুরী বাজার প্রবাসী পরিষদ বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি’র ঈদ উপহার বিতরণ

জকিগঞ্জে বাস চাঁপায় বৃদ্ধের মৃত্যু

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : শনিবার, ১৫ এপ্রিল, ২০২৩
  • ৪০০ বার এই সংবাদটি পড়া হয়েছে

জকিগঞ্জে বাস চাঁপায় পিষ্ট হয়ে এক বৃদ্ধের মর্মান্তিক মৃত্যু ঘটেছে। ঘটনাটি শনিবার বিকাল আনুমানিক ৬ টার দিকে জকিগঞ্জ-আটগ্রাম সড়কের পলাশপুর এলাকায় ঘটেছে। নিহত বৃদ্ধ পলাশপুর গ্রামের মৃত সইদ আলীর ছেলে হারিছ আলী (৭০)। তাঁর ৫ ছেলে ২ মেয়ে রয়েছেন।
স্থানীয়রা জানান, বৃদ্ধ হারিছ আলী স্থানীয় রতনগঞ্জ বাজার থেকে একটি দশসিটা গাড়ি থেকে নামার সাথে সাথে বেপরোয়া গতির একটি বাসগাড়ি তাকে ধাক্কা দিয়ে চাকায় পিষ্ট করে ফেলে। ঘটনাস্থলেই বৃদ্ধের মৃত্যু হয়। ঘটনার পরপরই চালক পালিয়ে যায়। উত্তেজিত জনতা গাড়ি আটক করেন। খবর পেয়ে জকিগঞ্জ থানার ওসি মোঃ মোশাররফ হোসেনের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যান এবং বাসগাড়ি হেফাজতে নেন।
জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোশাররফ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আইনি প্রক্রিয়ার মাধ্যমে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। অভিযুক্ত চালককে আটক করতে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট