1. admin@zakiganjsangbad.com : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জ মোটর সাইকেল দূর্ঘটনায় ৩ জন নিহত জকিগঞ্জে জামিয়া দারুল ইহসান-এর কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও শোকরানা মাহফিল অনুষ্ঠিত সিলেটে নগরীর মজুমদারীতে বিদ্যুৎ স্পৃষ্ট ২ তরুণীকে ঢাকায় নেয়া হচ্ছে জকিগঞ্জের জামালপুর শ্রী শ্রী রাধা মদন গোপাল আশ্রমে শ্রী শ্রী গুরু ব্রজকিশোর দাসের শীলা মূর্তি স্থাপন জকিগঞ্জের কাজলসার ইউপি’র বিভিন্ন গ্রামের প্রবেশমূখে নামফলক স্থাপন করেছে চৌধুরী বাজার প্রবাসী পরিষদ বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ

জকিগঞ্জবাসীর সাথে মতবিনিময় করলেন মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি

এস.এম.এইচ. চৌধুরী তারেক
  • প্রকাশের সময় : বুধবার, ২৪ জানুয়ারী, ২০২৪
  • ২৫৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

জকিগঞ্জ উপজেলা প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, গণমাধ্যমকর্মী, মুক্তিযোদ্ধা, সামাজিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দদের সাথে মতবিনিময় সভা করেছেন সিলেট-৫ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী।
বুধবার (২৪ জানুয়ারী) দুপুরে জকিগঞ্জ উপজেলা পরিষদ হলরুমে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসন এ মতবিনিময় সভার আয়োজন করে।
জকিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আফসানা তাসলিম মিতু’র সভাপতিত্বে ও সি.এ. কবি আব্দুল ফাত্তাহ-এর উপস্থাপনায় শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত করেন মাওলানা আব্দুল কাদির।
মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নবনির্বাচিত সংসদ সদস্য মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন জকিগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান লোকমান উদ্দিন চৌধুরী।
আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা পরিষদের সদস্য ইফজাল আহমদ চৌধুরী, জকিগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা আব্দুস সবুর, মহিলা ভাইস চেয়ারম্যান মাজেদা রওশন শ্যামলী, জকিগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা মুফতি আবুল হাসান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অর্ণব দত্ত, উপজেলা সমাজসেবা অফিসার বিনয় ভূষণ দাস, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এস.এম. আব্দুল আহাদ, প্রাণী সম্পদ কর্মকর্তা রাজীব চক্রবর্তী, জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জাবেদ মাসুদ, ৩নং কাজলসার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আশরাফুল আম্বিয়া, ৪নং খলাছড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আব্দুল হক, ৫নং জকিগঞ্জ সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাওলানা আফতাব আহমদ, ৭নং বারঠাকুরী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মহসিন মর্তুজা চৌধুরী টিপু, জকিগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক রহমত আলী হেলালী, দৈনিক ইনকিলাব প্রতিনিধি জুবায়ের আহমদ, উপজেলা আল-ইসলাহ’র সাধারণ সম্পাদক মাওলানা কুতবুল আলম, উপজেলা আওয়ামী লীগের সাধারন বীরমুক্তিযোদ্ধা মোস্তাকীম হায়দার, যুগ্ম সাধারণ সম্পাদক এমএজি বাবর, মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কামান্ডার আব্দুল মোতলিব, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি আজির উদ্দীন, জকিগঞ্জ পৌরসভা আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুল গণি, উপজেলা কৃষকলীগের সভাপতি মোঃ আব্দুল আহাদ, জকিগঞ্জ প্রবাসী ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক রুবেল আহমদ শিবলু, সিলেট জেলা ছাত্রলীগ নেতা বাবর হোসাইন চৌধুরী ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আতিকুল আলম প্রমৃখ।
মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি বলেন, জীবনে অনেক নেতৃত্ব দিয়েছি। এখন আমি নেতৃত্ব দিতে আসি নাই বরং বন্ধুত্ব নিয়ে এসেছি। আমি আপনাদের বন্ধু হয়ে সহযোদ্ধা হয়ে মিলেমিশে কাজ করতে চাই। তবে আমাকে অবমূল্যায়ন করা হলে তা মেন নিতে পারবোনা।
তিনি বলেন, হাজার কোটি টাকা বাজেট এলেও আমার জন্য এক টাকারও ভাগ থাকবে না। আমার নামে কোনো চাঁদাবাজি, টেন্ডারভাজি, কমিশন চলবে না বরং আমি আগামী পাঁচ বছরের ব্যয়কে আমার মালী ইবাদত হিসেবে নিয়েছি।
তিনি প্রশাসনের কর্মকর্তা কর্মচারীদের ইঙ্গিত করে বলেন, সরকারি বেতনভাতা ও প্রাপ্ত সুযোগ সুবিদায় আত্মতুষ্ট থেকে জনসেবাকে ইবাদত মনে যদি অগ্রসর হতে পারি তাহলে উন্নয়নের গতি সঞ্চার হবে।
জকিগঞ্জ কানাইঘাটের উন্নয়ন বিষয়ে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর স্নেহের সুবাদে জকিগঞ্জ-কানাইঘাটের জন্য শতশত হাজার কোটি টাকার বিশেষ প্রকল্প বাস্তবায়নে আপনাদের দোয়ায় আমি সফল হবো। তাছাড়া এ অঞ্চলেন নদী ভাঙ্গন, শিক্ষা প্রতিষ্ঠানের সমস্যা, চিকিৎসাসেবা, কৃষি সহ সামগ্রিক উন্নয়নে সর্বোচ্ছ চেষ্টা থাকবে। বিগত সংসদ সদস্যের আমলের কাজগুলো চলমান থাকবে এবং প্রয়োজনে রি-টেন্ডার করে কাজের গতিসঞ্চার করবো। দলমত, ধর্মবর্ণ নির্বিশেষে বঞ্চিত ও অবহেলিত জকিগঞ্জ-কানাইঘাট এলাকার মানুষের অধিকার আদায়ে সবাইকে নিয়ে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবো।
এদিকে মতবিনিময় সভা উপলক্ষে নবনির্বাচিত সংসদ সদস্য মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী জকিগঞ্জ উপজেলা পরিষদে আসলে তাকে ফুলদিয়ে বরণ করে নেয়া হয় এবং মতবিনিময় সভা শেষে তাকে শুভেচ্ছা স্মারক প্রদান করে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট