1. admin@zakiganjsangbad.com : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জ মোটর সাইকেল দূর্ঘটনায় ৩ জন নিহত জকিগঞ্জে জামিয়া দারুল ইহসান-এর কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও শোকরানা মাহফিল অনুষ্ঠিত সিলেটে নগরীর মজুমদারীতে বিদ্যুৎ স্পৃষ্ট ২ তরুণীকে ঢাকায় নেয়া হচ্ছে জকিগঞ্জের জামালপুর শ্রী শ্রী রাধা মদন গোপাল আশ্রমে শ্রী শ্রী গুরু ব্রজকিশোর দাসের শীলা মূর্তি স্থাপন জকিগঞ্জের কাজলসার ইউপি’র বিভিন্ন গ্রামের প্রবেশমূখে নামফলক স্থাপন করেছে চৌধুরী বাজার প্রবাসী পরিষদ বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ

জকিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সুমী আক্তারকে আবেগঘন পরিবেশে বিদায় সংবর্ধনা প্রদান

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : বুধবার, ২৭ এপ্রিল, ২০২২
  • ১০০৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

জকিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সুমী আক্তার-এর বদলী জনিত বিদায় উপলক্ষে অত্যন্ত আবেগঘন পরিবেশে বিদায়ী সংবর্ধনা দিয়েছে জকিগঞ্জ উপজেলা পরিষদ।
মঙ্গলবার বিকাল ২ ঘটিকায় জকিগঞ্জ উপজেলা পরিষদ হলরুমে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
জকিগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব লোকমান উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে ও উপজেলা নির্বাহী অফিসারের সিএ মোঃ আব্দুল ফাত্তাহ-এর পরিচালনায় শুরুতে পবিত্র ক্বোরআন তেলাওয়াত করেন কবি মিছবাহ আজাদ।
সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিলেট জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ-এর সাবেক প্যানেল চেয়ারম্যান শামীম আহমদ, জকিগঞ্জ উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মাওলানা আব্দুস সবুর, মহিলা ভাইস চেয়ারম্যান মাজেদা রওশন শ্যামলী, জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শেখ মোঃ আব্দুল আহাদ, উপজেলা প্রাণী সম্পদ অফিসার ডা. রাজিব চক্রবর্তী, জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মোশাররফ হোসেন, জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা মোস্তাকিম হায়দার, জকিগঞ্জ উপজেলার ১নং বারহাল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোস্তাক আহমদ চৌধুরী, ৩নং কাজলসার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জুলকারনাইন লস্কর, ৪নং খলাছড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আব্দুল হক, ৫নং জকিগঞ্জ সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাওলানা আফতাব আহমদ, ৭নং বারঠাকুরী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মহসিন মর্তুজা চৌধুরী টিপু, ৮নং কসকনকপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলতাফ হোসেন লস্কর, ৯নং মানিকপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু জাফর মোঃ রায়হান, জকিগঞ্জ প্রেসক্লাব সভাপতি আবুল খায়ের চৌধুরী, জকিগঞ্জ উপজেলা কৃষকলীগ সভাপতি মোঃ আব্দুল আহাদ, যুবলীগ নেতা মোঃ আব্দুল কাইয়ুম, জকিগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি বাবর হোসাইন চৌধুরী প্রমূখ।
এছাড়াও সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাংবাদিক, রাজনীতিবীদ, জনপ্রতিনিধি, সুশীল সমাজের নেতৃবৃন্দ ও উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।
অনুষ্ঠান শেষে বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার সুমী আক্তারকে উপজেলা পরিষদ ও ইউনিয়ন পরিষদ সমূহের পক্ষ থেকে পৃথক পৃথকভাবে ক্রেস্ট ও উপহার সামগ্রী প্রদান করা হয়।
বিদায় সংবর্ধনার জবাবে জকিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও সংবর্ধিত অতিথি সুমী আক্তার বলেন, এ উপজেলার মানুষ খুবই আন্তরিক, আর এখানকার রাজনৈতিক পরিবেশ অনেক ভাল। বিশেষ করে এখানকার সংসদ সদস্য আলহাজ্ব ড. হাফিজ আহমদ মজুমদার বেশ ভালো একজন ব্যক্তি। সকল কাজে তিনি আমাকে সহযোগিতা ও অনুপ্ররেণা দিয়েছেন। তাই আমি উনাকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাচ্ছি। পাশাপাশি জকিগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান সহ সকলেই আমরা মিলেমিশে কাজ করেছি। কর্মকালে উনাদের কাছ থেকে পাওয়া সহযোগিতা, আন্তরিকতা ও ভালবাসা ভবিষ্যতের চলার পাথেয় হয়ে থাকবে। কার্য সম্পাদনে অফুরন্ত সহযোগিতা প্রদান করায় সকল স্তরের জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, সরকারি কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, আইনশৃঙ্খলা রক্ষা বাহিনী, জাতির সূর্য সন্তান বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, সাংবাদিক, ব্যবসায়ী, সাংস্কৃতিক ব্যক্তিত্ব, ক্রীড়াবিদ, ধর্মীয় নেতৃবৃন্দ, সুশীল সমাজ, শ্রমিক নেতৃবৃন্দসহ সকলের প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করছি।
আপনারা সকলেই আমার প্রতি যে সম্মান ও ভালবাসা দেখিয়েছেন তা ছিল কল্পনাতীত। আমার এই কর্মকালে অজান্তে কেউ কষ্ট পেয়ে থাকলে আন্তরিকভাবে ক্ষমা চাচ্ছি।
সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সাথে আমি আমার দায়িত্ব পালনের সর্বাত্মক চেষ্টা করেছি। নিজেকে কখনও উপজেলার সর্বময় অফিসার হিসেবে নয় বরং জনগণের দোড়গোঁড়ায় সরকারের সেবা ও প্রশাসনিক সহযোগিতা প্রদানের মূল দায়িত্ব পালনকারী হিসেবেই বিবেচনা করেছি। কতটুকু পেরেছি জানিনা।
আপনাদের সহযোগিতা, ভালবাসা ও ভাললাগা অনেক স্মতি আজীবন মনে গেঁথে থাকবে। সবাই সুস্থ থাকবেন। দেশের কল্যাণে নিঃস্বার্থভাবে কাজ করে যাবেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট