1. admin@zakiganjsangbad.com : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জের কাজলসার ইউপি’র বিভিন্ন গ্রামের প্রবেশমূখে নামফলক স্থাপন করেছে চৌধুরী বাজার প্রবাসী পরিষদ বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি’র ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মইলাইট বিল নিয়ে দুই পক্ষ মূখোমুখি জাতিসংঘের ইয়ুথ ফোরামে যাচ্ছেন জকিগঞ্জের হাবিবুর রহমান মাসরুর জকিগঞ্জে রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি

সিলেটের ওসমানীনগরে ভূয়া সাংবাদিক গ্রেপ্তার

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩
  • ৩০৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের ওসমানীনগরে এক ভূয়া সাংবাদিককে আটক করেছে থানা পুলিশ। শনিবার (১৫ এপ্রিল) রাত সাড়ে ৭টার দিকে উপজেলার গোয়ালাবাজার থেকে তাকে আটক করা হয়।

আটক কাওসার আহমেদ (৩০) সে ওসমানীনগর উপজেলার উমরপুর ইউনিয়নের খাদিমপুর গ্রামের হাসান আলীর পুত্র।
পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার সন্ধ্যা ৭টার দিকে দক্ষিন গোয়ালাবাজারস্থ এম রুবেল এন্টার প্রাইজ নামক ভাঙ্গারীর দোকানে একটি ক্যামেরা নিয়ে প্রবেশ করে দোকান এর ভিতরে ভিডিও ধারণ করে এবং নিজেকে সাংবাদিক পরিচয় দেয়। তখন দোকানের মালিক এইচ রুবেলসহ উপস্থিত লোকজন তার পরিচয়পত্র দেখাতে চাইলে সে কোন পরিচয়পত্র প্রদর্শন করতে পারেনি। খবর পেয়ে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে।
রবিবার সকালে তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। তাকে আদালতে প্রেরণ করা হয়েছে বলে ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম মাঈন উদ্দিন জানিয়েছেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট