1. admin@zakiganjsangbad.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি’র ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মইলাইট বিল নিয়ে দুই পক্ষ মূখোমুখি জাতিসংঘের ইয়ুথ ফোরামে যাচ্ছেন জকিগঞ্জের হাবিবুর রহমান মাসরুর জকিগঞ্জে রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি জকিগঞ্জে শতাধিক গরীব ও দুস্থদের মাঝে বাংলাদেশ পুলিশের ইফতার সামগ্রী বিতরণ জকিগঞ্জের বিশিষ্ট ব্যক্তিবর্গের সম্মানে হৃদয়ে জকিগঞ্জ, সিলেট-এর ইফতার ও দোয়া মাহফিল

সিলেটে বসবাসরত জকিগঞ্জবাসীর সাথে মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী’র মতবিনিময়

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩
  • ৪৯০ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেট মহানগরীতে বসবাসরত জকিগঞ্জবাসীর সাথে মতবিনিময় করছেন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদপ্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী।
বুধবার (৩ মে) রাত ৯ ঘটিকায় সিলেট জেলা পরিষদ হলরুমে বিশাল এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ডা. মোর্শেদ আহমদ চৌধুরী’র সভাপতিত্বে ও সিলেট জেলা পরিষদ সদস্য ইফজাল আহমদ চৌধুরী’র পরিচালনায় আয়োজিত মতবিনিময় সভার শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত করেন সায়েক আহমেদ চৌধুরী।
জকিগঞ্জ উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মাওলানা আব্দুস সবুর-এর শুভেচ্ছা বক্তব্যে সূচীত এ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ।
আমন্ত্রিত অতিথি হিসাবে বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশন-এর মেয়র পদপ্রার্থী মোঃ আনোয়ারুজ্জামান চৌধুরী।
বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি ও সাবেক সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের দায়িত্বপ্রাপ্ত সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম রুহেল, বাংলাদেশ মহিলা আওয়ামী যুব লীগের সভানেত্রী ডেইজি সারওয়ার, সিলেটের বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল মুকিত চৌধুরী, জাতীয় পার্টির সাবেক কেন্দ্রীয় নেতা এম.এ.মতিন চৌধুরী, সিলেট এম.এ.জি.ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের চক্ষু বিভাগের সাবেক অধ্যাপক ডা. এম.এ. আজিজ চৌধুরী, সিলেট জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক বুরহান উদ্দিন আহমদ, জকিগঞ্জ উপজেলা পরিষদ-এর ভারপ্রাপ্ত চেয়ারম্যান মাজেদা রওশন শ্যামলী ও সিলেট জেলা পরিষদ-এর সাবেক সংরক্ষিত মহিলা সদস্য সাজনা সুলতানা হক চৌধুরী।
বক্তব্য রাখেন জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মারুফ বখতিয়ার চৌধুরী খুররম, জকিগঞ্জ উপজেলা কৃষকলীগের সভাপতি মোঃ আব্দুল আহাদ, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য মাসুম আহমদ, জকিগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি দেলোয়ার হোসেন চৌধুরী, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী তানভীর আল হাসান ও এম.সি.কলেজের শিক্ষার্থী ফরহাদুল ইসলাম রাহিম প্রমূখ।
এছাড়াও মতবিনিময় সভায় সিলেটে অবস্থানরত জকিগঞ্জের জনপ্রতিনিধি, ব্যবসায়ী, রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ সহ বিভিন্ন দল মত ও শ্রেণী-পেশার বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের শুরুতে সিলেটের বিভিন্ন কলেজ ভার্সিটির শিক্ষার্থী ও সামাজিক এবং রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ মেয়র পদপ্রার্থী আনোয়ারুজ্জামানকে ফুল দিয়ে বরণ করে নেন।
মতবিনিময় সভায় সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী সিলেট মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি ও সাবেক সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ বিশেষ অতিথির বক্তব্য দিতে গেলে এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়। তিনি তার বক্তব্যে বলেন, আমরা চার ভাই ছিলাম। এখন থেকে আনোয়ারুজ্জামান আমাদের পাঁচ নম্বর ভাই। তাই আমি মনে করে আমার ভাই আনোয়ারুজ্জামানকে ভোট দিয়ে সিটি ভবনে পাঠিয়ে দিন। আসাদ উদ্দিন আহমদ-এর এমন আবেগঘন বক্তব্য শুনে আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার মেয়র পদপ্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী চেয়ার থেকে উঠে এসে সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী সিলেট মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি আসাদ উদ্দিন আহমদকে জড়িয়ে ধরে পা ছুঁয়ে শ্রদ্ধা করেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট