1. admin@zakiganjsangbad.com : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জের জিয়াপুরে যুবকের রহস্যজনক মৃত্যু: পাশে মিললো চিরকুট! জকিগঞ্জের বাবনছড়া খাল পুনঃখনন কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করলেন চেয়ারম্যান মোঃ আশরাফুল আম্বিয়া জকিগঞ্জে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে এক কিশোরের মৃত্যু জকিগঞ্জ উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী মাওলানা বিলাল আহমদ ইমরান-এর নির্বাচনী গণসংযোগ ও প্রচারণা এসএসসিতে গোল্ডেন এ-প্লাস পেয়েছে বাহাউল ইসলাম মাহির জকিগঞ্জে ড. আহমদ আল কবির-কে নাগরিক সংবর্ধনা প্রদান এসএসসিতে গোল্ডেন এ-প্লাস পেয়েছে মেধাবী ছাত্র তানভীর আহমদ জকিগঞ্জের উত্তর মনসুপুরে প্রবাসীদের উদ্যোগে শিক্ষার্থীদের মধ্যে ছাতা বিতরণ এসএসসিতে গোল্ডেন এ-প্লাস পেয়েছে মেধাবী ছাত্র আব্দুল্লাহ আল হাসান নাফি এসএসসিতে গোল্ডেন এ প্লাস পেয়েছে তানজিম ইয়াসির

সিলেট-৫ আসন থেকে এমপি পদে নির্বাচন করতে পারেন ফারুক চৌধুরী

নাজিয়া শারমিন প্রিয়াঙ্কা
  • প্রকাশের সময় : রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩
  • ৫৩৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেট-৫ (জকিগঞ্জ-কানাইঘাট) সংসদীয় আসন থেকে সংসদ সদস্য পদে নির্বাচন করতে পারেন যুক্তরাজ্য প্রবাসী ফারুক আহমদ চৌধুরী।
জকিগঞ্জ উপজেলার ৬নং সুলতানপুর ইউনিয়ন-এর গনিপুর গ্রামের ধর্মীয় ও সম্ভ্রান্ত পরিবারের সন্তান ফারুক চৌধুরী দীর্ঘদিন থেকে যুক্তরাজ্যে অবস্থান করছেন।
জকিগঞ্জের গনিপুর ছাহেব বাড়ির সন্তান হিসেবে তাকে সবাই একজন ভালো মানুষ হিসেবে চিনেন।
রাজনৈতিক ও সামাজিক বিভিন্ন সংগঠনের সাথেও তিনি ওতপ্রোতভাবে জড়িত রয়েছেন। সেই সুবাদে তিনি জকিগঞ্জ-কানাইঘাটের বিভিন্ন মানবিক কার্যক্রম ও উন্নয়ন কর্মকাণ্ডের সাথে জড়িত রয়েছেন।
তিনি সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর বাস্তবায়ন পরিষদ-এর সেক্রেটারী ও সিলেট শিক্ষা বোর্ড বাস্তবায়ন পরিষদের সহ সাধারণ সম্পাদক ছাড়াও সিলেট বিভাগ আন্দোলনে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন।
তিনি বর্তমানে জালালাবাদ জনকল্যান সংস্থার সাধারণ সম্পাদক, নজরুল একাডেমি ও মুসলিম সাহিত্য সংসদ-এর সদস্য সহ হাবিবিয়া অর্গেনাইজেশন-এর উপদেষ্টা হিসেবে সামাজিক কার্যক্রমে জড়িত রয়েছেন।
অন্যদিকে যুক্তরাজ্যের মিডল্যান্ডে অবস্থানরত জকিগঞ্জীদের সংগঠন জকিগঞ্জ ওয়েলফেয়ার এসসিয়েশন মিডল্যান্ড-এর বর্তমান সভাপতি ও জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের সাবেক উপদেষ্টা ছিলেন।
শুধু তাই নয়, ফারুক চৌধুরী জকিগঞ্জ সম্মিলিত পরিষদ-এর সভাপতি ও কাবা ফাউন্ডেশন-এর চেয়ারম্যন হিসেবেও দায়িত্ব পালন করছেন।
এছাড়াও তিনি জকিগঞ্জ-কানাইঘাটের মানুষের কল্যাণে কাজ করার লক্ষে গঠিত কানাইঘাট-জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন-এর সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।
একজন সহজ সরল ও সাদা মনের মানুষ ফারুক আহমদ চৌধুরী এ সকল সংগঠন ছাড়াও তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত আছেন।
আগামী নির্বাচনে অংশ নেয়ার বিষয়ে জানতে চাইলে ফারুক আহমদ চৌধুরী বলেন, আমার বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজন, পরিচিতজন, রাজনৈতিক ও সামাজিক সহকর্মীবৃন্দ দীর্ঘদিন থেকে নির্বাচনে অংশ নেয়ার জন্য বলে আসছেন। আমিও দীর্ঘদিন থেকে সামাজিক ও রাজনৈতিক কাজকর্ম করতে গিয়ে জকিগঞ্জ-কানাইঘাটের মানুষের জন্য কিছু করার আগ্রহ জেগেছে। সেই চিন্তা থেকে আমার নির্বাচন করার ইচ্ছা রয়েছে। তবে দেশে অবাধ ও সুষ্ঠ নির্বাচনের পরিবেশ দেখা গেলে জকিগঞ্জ-কানাইঘাটবাসীর খেদমতের জন্য আমি নির্বাচন করতে পারি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট