1. admin@zakiganjsangbad.com : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:৩১ অপরাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জ মোটর সাইকেল দূর্ঘটনায় ৩ জন নিহত জকিগঞ্জে জামিয়া দারুল ইহসান-এর কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও শোকরানা মাহফিল অনুষ্ঠিত সিলেটে নগরীর মজুমদারীতে বিদ্যুৎ স্পৃষ্ট ২ তরুণীকে ঢাকায় নেয়া হচ্ছে জকিগঞ্জের জামালপুর শ্রী শ্রী রাধা মদন গোপাল আশ্রমে শ্রী শ্রী গুরু ব্রজকিশোর দাসের শীলা মূর্তি স্থাপন জকিগঞ্জের কাজলসার ইউপি’র বিভিন্ন গ্রামের প্রবেশমূখে নামফলক স্থাপন করেছে চৌধুরী বাজার প্রবাসী পরিষদ বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ

জকিগঞ্জ জুয়া খেলা অবস্থায় ৫ জুয়াড়ি আটক

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২
  • ২৮১৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের জকিগঞ্জ উপজেলার ৮নং কসকনকপুর ইউনিয়ন অফিস বাজার থেকে ৫ জুয়াড়িকে আটক করেছে জকিগঞ্জ থানা পুলিশ।বৃহস্পতিবার (১৪ এপ্রিল) রাতে জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মোশাররফ হোসেন-এর নির্দেশে একদল পুলিশ নিয়ে এ অভিযান পারিচালনা করেন এসআই মোহাম্মদ জসীম উদ্দীন। অভিযানে ৫ জন জুয়াড়ি ও জুয়া খেলায় ব্যবহৃত বিভিন্ন সরঞ্জামাদিসহ নগদ টাকা উদ্ধার করা হয়।
আটককৃতরা হলেন, জকিগঞ্জ উপজেলার ৮নং কসকনকপুর ইউনিয়ন-এর ইনামতি গ্রামের মৃত মস্তকিম আলীর ছেলে কামিল আহমদ (৩১), বিয়াবাইল গ্রামের দেলোয়ার হোসেন তাপাদারের ছেলে খোরশেদ আলম সাইম (২৩), কায়স্তকাপন (ইনামতি) গ্রামের মোঃ আব্দুল করিমের ছেলে মোঃ ডালিম আহমদ (২৪), ইনামতি (পশ্চিম কসকনকপুর) গ্রামের আব্দুশ শুক্কুরের ছেলে শাহজাহান আহমদ (২৪) ও কায়স্তকাপন (ইনামতি) গ্রামের নিরন দাসের ছেলে উত্তম দাস। আটকৃতদের বিরুদ্ধে ১৮৬৭ সালের প্রকাশ্য জুয়া আইনের ৩ ও ৪ ধারায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। জকিগঞ্জ থানার মামলা নং-০৯ তারিখ ১৪/০৪/২২ খ্রিস্টাব্দ।
জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মোশাররফ হোসেন জানান, জকিগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় দীর্ঘদিন যাবত জুয়া খেলা চলছিল বলে অনেকেই জানান। সে কারণে জকিগঞ্জ থানা পুলিশ জোয়া বন্ধে বিভিন্ন সময় অভিযান চালিয়ে আসছে। সেই ধারাবাহিকতায় জকিগঞ্জ থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে পাঁচ জুয়াড়িকে আটক করতে সক্ষম হয়। এ সময় তাদের নিকট থেকে জুয়া খেলার বিভিন্ন সরঞ্জামাদিসহ নগদ টাকা উদ্ধার করা হয়। আটকৃতদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট