1. admin@zakiganjsangbad.com : admin :
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৫:০২ অপরাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জে মাছ ধরতে গিয়ে বন্যার পানিতে ডুবে এক লেগুনা চালকের মৃত্যু! জকিগঞ্জের চৌধুরী বাজারে জমে উঠেছে নৌকার হাট জকিগঞ্জে বন্যায় ৫৮টি গ্রামের কয়েক হাজার মানুষ পানিবন্ধি জকিগঞ্জে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্রী নিহত জকিগঞ্জে ভেঙ্গে যাওয়া ডাইক মেরামত কাজের উদ্বোধন করলেন লোকমান উদ্দিন চৌধুরী জকিগঞ্জ-শেওলা সড়কের গর্ত ভরাট কাজের উদ্বোধন করলেন লোকমান উদ্দিন চৌধুরী জকিগঞ্জে বাংলাদেশ খেলাফত মজলিস নেতৃবৃন্দের ইসলামী আন্দোলনে আনুষ্ঠানিক যোগদান জকিগঞ্জে চাচাতো ভাইয়ের হাতে যুবক খু ন: ঘা-ত-ক গ্রে-ফ-তা-র কানাইঘাট উপজেলা পরিষদ নির্বাচনে বেসরকারি ফলাফল ঘোষণা: কে কত ভোট পেলেন? জকিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে বেসরকারি ফলাফল ঘোষণা: কে কত ভোট পেলেন?

ঐক্যবদ্ধভাবে মাঠে থেকে যুবলীগ নেতাকর্মীকে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে-শামীম আহমদ

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : রবিবার, ২৬ ডিসেম্বর, ২০২১
  • ৯৭০ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেট জেলা যুবলীগের সাধারণ সম্পাক ও সিলেট জেলা পরিষদ সদস্য মোহাম্মদ শামীম আহমদ বলেছেন, সকল ভেদাভেদ ভূলে ৫ই জানুয়ারী পর্যন্ত যুবলীগ নেতাকর্মীদের মাঠে থেকে নৌকা মার্কার বিজয় নিশ্চিত করার আহবান জানিয়েছেন।
তিনি শনিবার (২৫ ডিসেম্বর) রাতে জকিগঞ্জ উপজেলার সোনাসার ষ্টেশন সংলগ্ন একটি কমিউনিটি সেন্টারে ৭নং বারঠাকুরী ইউনিয়ন যুবলীগের বিশাল কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। এ সময় তিনি প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে যুবলীগ নেতাকর্মীদের সমন্বয়ে নৌকা মার্কার বিজয় নিশ্চিত করার লক্ষে কমিটি গঠনের আহবান জানান। তিনি বারঠাকুরী ইউনিয়ন যুবলীগের নেতাকর্মীদের প্রয়োজনে যে কোন সময় স্ব-শরীরে উপস্থিত থেকে সহযোগিতারও আশ্বাস দেন।
৭নং বারঠাকুরী ইউনিয়ন যুবলীগের নবনির্বাচিত সভাপতি শাহীন আহমদ-এর সভাপতিত্বে ও ক্রীড়া সম্পাদক ফারুক আহমদ-এর পরিচালনায় শুরুতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইমরান হোসেন লিমন।
কর্মী সভায় প্রধান আকর্ষণ হিসেবে উপস্থিত ছিলেন বারঠাকুরী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার চেয়ারম্যান পদপ্রার্থী মহসিন মর্তুজা চৌধুরী টিপু, বিশেষ অতিথির বক্তব্য রাখেন জকিগঞ্জ উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি পৌর কাউন্সিলর কামরুজ্জামান কমরু, ৭নং বারঠাকুরী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডা. বিভাকর দেশমূখ্য।
বক্তব্য রাখেন ৭নং বারঠাকুরী ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি নুরুল ইসলাম নুরু, সাবেক জেলা ছাত্রলীগ নেতা ও উপজেলা যুবলীগের অন্যতম সদস্য আহমদ আল ফয়ছল, উপজেলা যুবলীগ নেতা জালাল খাঁন, ৭নং বারঠাকুরী ইউনিয়ন যুবলীগের নব নির্বাচিত সাধারণ সম্পাদক শামীম আহমদ, সিলেট জেলা ছাত্রলীগ নেতা মাসুম আহমদ ও বারঠাকুরী ইউনিয়ন যুবলীগের উপ দপ্তর সম্পাদক আব্দুল বাতিন প্রমূখ।
কর্মী সভা শেষে স্থানীয় সোনাসার বাসষ্টেশনে নৌকা মার্কার সমর্থনে এক বিশাল মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলটি সোনাসার ষ্টেশন প্রদক্ষিণ করে নৌকা মার্কার অফিসে এসে সমাপ্ত হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট