1. admin@zakiganjsangbad.com : admin :
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৬:০৬ অপরাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জে আগামীকাল দিনের বেলা ৮ ঘণ্টা বিদ্যুৎ থাকবে না সিলেট-জকিগঞ্জ সড়কে বাসচাপায় পুলিশ সদস্য নিহত জকিগঞ্জ নিখোঁজের ৩ মাস পর পুলিশের সহযোগিতায় মায়ের বুকে ফিরলো শিশু আরমান যুক্তরাষ্ট্র প্রবাসী সংগঠক মুহি উদ্দিনের সাথে “হৃদয়ে জকিগঞ্জ”-এর মতবিনিময় জকিগঞ্জে লুন্ঠিত স্বর্ণ-রূপা সহ ৬ ডাকাত গ্রেফতার জকিগঞ্জে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি হলেন জকিগঞ্জের তওফিক মাহবুব চৌধুরী জকিগঞ্জের নিখোঁজ অলি আহমদ-এর সন্ধান চায় পুলিশ জকিগঞ্জে নিহত স্কুল ছাত্র মুশরাবের পরিবারের পাঁশে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি জকিগঞ্জ থানা পুলিশের হাতে চোর চক্রের ৪ সদস্য আটক: গরু ও পিকআপ গাড়ি উদ্ধার

জকিগঞ্জের আটগ্রাম থেকে ডিবি পুলিশের হাতে লক্ষাধিক টাকার ইয়াবাসহ দুইজন আটক

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : শনিবার, ৯ এপ্রিল, ২০২২
  • ২১৩৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের জকিগঞ্জ উপজেলার ৩নং কাজলসার ইউনিয়ন-এর আটগ্রাম পেট্রোল বাংলা পয়েন্ট থেকে লক্ষাধিক টাকার ইয়াবা ট্যাবলেট সহ দুইজনকে আটক করেছে সিলেট জেলা গোয়েন্দা পুলিশ। শুক্রবার (৮ এপ্রিল) বিকেলে গোপন সংবাদে ভিত্তিতে একদল পুলিশ নিয়ে এ অভিযান পরিচালনা করেন সিলেট জেলা গোয়েন্দা শাখা (দক্ষিণ) এর এসআই নোটন কুমার চৌধুরী।
আটককৃতরা হলেন, জকিগঞ্জ পৌর এলাকার পঙ্গপট গ্রামের মৃত শামসুল হকের ছেলে রুবেল আহমদ (৩১) ও জকিগঞ্জ উপজেলার ৬নং সুলতানপুর ইউনিয়ন-এর নোয়াগ্রামের মৃত মঈন উদ্দিনের ছেলে রাজিব আহমদ (২২)।
পুলিশ জানায়, শুক্রবার জকিগঞ্জ থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও চোরাচালান প্রতিরোধে ডিউটি করাকালে গোপন সংবাদের ভিত্তিতে বিকাল অনুমান ৫ টা ৩০ মিনিটের সময় আটগ্রাম-কালিগঞ্জ সড়কের পেট্রোল বাংলা পয়েন্টস্থ আটগ্রাম বাজারমূখী শাহিন আহমদের গ্যারেজের সামনে পুলিশ পৌছলে পালিয়ে যাওয়ার সময় রাজিব আহমদকে মাদক ও মোটর সাইকেল সহ আটক করা হয়। এ সময় মোটর সাইকেলের পেছনে থাকা রুবেল আহমদ পালিয়ে গেলেও তাকে জকিগঞ্জ পৌর এলাকার পঙ্গপট থেকে ওই রাতে আটক করা হয়।
আটককৃতদের নিকট থেকে ১ লক্ষ ২০ হাজার টাকা মূল্যের ৪০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৭০ হাজার টাকা মূল্যের RX100 ১টি মোটরসাইকেল উদ্ধার করা হয়।
আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬ (১) এর ১০ (ক)/৩৮/৪১ ধারায় জকিগঞ্জ থানায় লিখিত অভিযোগ দাখিল করেছেন সিলেট জেলা গোয়েন্দা (দক্ষিণ) শাখার এসআই নোটন কুমার চৌধুরী।
ডিবি পুলিশের হাতে ইয়াবা উদ্ধার ও দুইজন আটকের সত্যতা স্বীকার করে জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মোশাররফ হোসেন বলেন, আটককৃতদের বিরুদ্ধে জকিগঞ্জ থানায় সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট