1. admin@zakiganjsangbad.com : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
সিলেটে নগরীর মজুমদারীতে বিদ্যুৎ স্পৃষ্ট ২ তরুণীকে ঢাকায় নেয়া হচ্ছে জকিগঞ্জের জামালপুর শ্রী শ্রী রাধা মদন গোপাল আশ্রমে শ্রী শ্রী গুরু ব্রজকিশোর দাসের শীলা মূর্তি স্থাপন জকিগঞ্জের কাজলসার ইউপি’র বিভিন্ন গ্রামের প্রবেশমূখে নামফলক স্থাপন করেছে চৌধুরী বাজার প্রবাসী পরিষদ বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি’র ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মইলাইট বিল নিয়ে দুই পক্ষ মূখোমুখি

জকিগঞ্জের আটগ্রাম থেকে ডিবি পুলিশের হাতে লক্ষাধিক টাকার ইয়াবাসহ দুইজন আটক

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : শনিবার, ৯ এপ্রিল, ২০২২
  • ২১৬৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের জকিগঞ্জ উপজেলার ৩নং কাজলসার ইউনিয়ন-এর আটগ্রাম পেট্রোল বাংলা পয়েন্ট থেকে লক্ষাধিক টাকার ইয়াবা ট্যাবলেট সহ দুইজনকে আটক করেছে সিলেট জেলা গোয়েন্দা পুলিশ। শুক্রবার (৮ এপ্রিল) বিকেলে গোপন সংবাদে ভিত্তিতে একদল পুলিশ নিয়ে এ অভিযান পরিচালনা করেন সিলেট জেলা গোয়েন্দা শাখা (দক্ষিণ) এর এসআই নোটন কুমার চৌধুরী।
আটককৃতরা হলেন, জকিগঞ্জ পৌর এলাকার পঙ্গপট গ্রামের মৃত শামসুল হকের ছেলে রুবেল আহমদ (৩১) ও জকিগঞ্জ উপজেলার ৬নং সুলতানপুর ইউনিয়ন-এর নোয়াগ্রামের মৃত মঈন উদ্দিনের ছেলে রাজিব আহমদ (২২)।
পুলিশ জানায়, শুক্রবার জকিগঞ্জ থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও চোরাচালান প্রতিরোধে ডিউটি করাকালে গোপন সংবাদের ভিত্তিতে বিকাল অনুমান ৫ টা ৩০ মিনিটের সময় আটগ্রাম-কালিগঞ্জ সড়কের পেট্রোল বাংলা পয়েন্টস্থ আটগ্রাম বাজারমূখী শাহিন আহমদের গ্যারেজের সামনে পুলিশ পৌছলে পালিয়ে যাওয়ার সময় রাজিব আহমদকে মাদক ও মোটর সাইকেল সহ আটক করা হয়। এ সময় মোটর সাইকেলের পেছনে থাকা রুবেল আহমদ পালিয়ে গেলেও তাকে জকিগঞ্জ পৌর এলাকার পঙ্গপট থেকে ওই রাতে আটক করা হয়।
আটককৃতদের নিকট থেকে ১ লক্ষ ২০ হাজার টাকা মূল্যের ৪০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৭০ হাজার টাকা মূল্যের RX100 ১টি মোটরসাইকেল উদ্ধার করা হয়।
আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬ (১) এর ১০ (ক)/৩৮/৪১ ধারায় জকিগঞ্জ থানায় লিখিত অভিযোগ দাখিল করেছেন সিলেট জেলা গোয়েন্দা (দক্ষিণ) শাখার এসআই নোটন কুমার চৌধুরী।
ডিবি পুলিশের হাতে ইয়াবা উদ্ধার ও দুইজন আটকের সত্যতা স্বীকার করে জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মোশাররফ হোসেন বলেন, আটককৃতদের বিরুদ্ধে জকিগঞ্জ থানায় সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট