1. admin@zakiganjsangbad.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি’র ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মইলাইট বিল নিয়ে দুই পক্ষ মূখোমুখি জাতিসংঘের ইয়ুথ ফোরামে যাচ্ছেন জকিগঞ্জের হাবিবুর রহমান মাসরুর জকিগঞ্জে রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি জকিগঞ্জে শতাধিক গরীব ও দুস্থদের মাঝে বাংলাদেশ পুলিশের ইফতার সামগ্রী বিতরণ

জকিগঞ্জের ৬নং সুলতানপুর ইউনিয়ন নির্বাচনের নতুন তফসিল ঘোষণা

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : সোমবার, ৯ মে, ২০২২
  • ১২৪০ বার এই সংবাদটি পড়া হয়েছে

জকিগঞ্জ উপজেলার ৬নং সুলতানপুর ইউনিয়ন পরিষদ পুনরায় নির্বাচনের জন্য নতুন তফসিল ঘোষণা করা হয়েছে। গত ২৮ এপ্রিল উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা তপন চন্দ্র শীল স্বাক্ষরিত এক গণবিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।
গণবিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, আগামী ১৫ই জুন-২০২২ ইংরেজি, রোজ-বুধবার, সকাল ৯ ঘটিকা থেকে বিকাল ৫ ঘটিকা পর্যন্ত ব্যালেটের মাধ্যমে ৬নং সুলতানপুর ইউনিয়ন পরিষদ-এর সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হবে। এতে চেয়ারম্যান, সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারণ সদস্য পদে নির্বাচন করতে ইচ্ছুক নতুন প্রার্থীরা মনোনয়নপত্র ২৮ এপ্রিল থেকে ১৭ মে পর্যন্ত উপজেলা নির্বাচন অফিস থেকে সংগ্রহ করে জমা দিতে পারবেন। তবে পঞ্চম ধাঁপে বিগত ৫ জানুয়ারী-২০২২ ইংরেজী তারিখে অনুষ্ঠিত সুলতানপুর ইউনিয়ন নির্বাচনে বিভিন্ন পদে অংশগ্রহণকারী প্রার্থীরা নতুন করে মনোনয়ন দাখিলের প্রয়োজন নেই।
ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ১৭ মে, মঙ্গলবার, মনোনয়নপত্র বাছাই ১৯ মে, বৃহস্পতিবার ও প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ২৬ মে, বৃহস্পতিবার।
উল্লেখ যে, গত ৫ই জানুয়ারি পঞ্চম ধাঁপে জকিগঞ্জ উপজেলার ৬নং সুলতানপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট কারচুপি ও মারামারির ঘটনায় ১টি কেন্দ্র ব্যতিত বাকি সব ক’টি কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। পরবর্তীতে ওই বন্ধ হওয়া ভোট কেন্দ্রে পুনরায় নির্বাচন অনুষ্ঠিত হলেও মহামান্য হাইকোর্টে রিট পিটিশন নং-১০২৩/২০২২ দায়ের করেন সে ইউনিয়ন-এর বিশিষ্ট ব্যক্তিবর্গ। সেই প্রেক্ষিতে মাননীয় হাইকোর্ট গত ৩১/০১/২২ইং তারিখের নতুন করে এ ইউনিয়নে নির্বাচনের তফসিল ঘোষণার নির্দেশ প্রদান করেন। হাইকোর্টের সেই আদেশের প্রেক্ষিতে নতুন করে নির্বাচনের তফসিল ঘোষণার আইনগত বাধ্যবাধকতা থাকায় আগামী ১৫ই জুনের মধ্যে এ ইউনিয়নেও নির্বাচন করতে হচ্ছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট