1. admin@zakiganjsangbad.com : admin :
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি’র ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মইলাইট বিল নিয়ে দুই পক্ষ মূখোমুখি জাতিসংঘের ইয়ুথ ফোরামে যাচ্ছেন জকিগঞ্জের হাবিবুর রহমান মাসরুর জকিগঞ্জে রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি জকিগঞ্জে শতাধিক গরীব ও দুস্থদের মাঝে বাংলাদেশ পুলিশের ইফতার সামগ্রী বিতরণ জকিগঞ্জের বিশিষ্ট ব্যক্তিবর্গের সম্মানে হৃদয়ে জকিগঞ্জ, সিলেট-এর ইফতার ও দোয়া মাহফিল শাবিপ্রবিতে জকিগঞ্জ স্টুডেন্ট অর্গানাইজেশনের কমিটি গঠন সম্পন্ন

জকিগঞ্জে ইয়াবাসহ আটক-১

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : শনিবার, ১৫ অক্টোবর, ২০২২
  • ২০৬১ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের জকিগঞ্জ উপজেলার আটগ্রাম এলাকা থেকে ১ হাজার ৪০০ পিস ইয়াবাসহ আব্দুল খালিক (৫৮) নামে এক মাদকবিক্রেতাকে আটক করেছে জকিগঞ্জ থানা পুলিশ।
শনিবার (১৫ অক্টোবর) বিকাল ২ ঘটিকার দিকে আটগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাঁশে খায়রুল ফার্মেসীর সামনে থেকে ইয়াবাসহ তাকে আটক করা হয়।
আটক আব্দুল খালিক সিলেটের জকিগঞ্জ উপজেলার ৩নং কাজলসার ইউনিয়নের পূর্ব চারিগ্রামের মৃত রজব আলীর ছেলে।
জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাকির হোসাইন-এর নির্দেশে ও জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মোশাররফ হোসেন-এর সরাসরি তদারকিতে এ অভিযানে নেতৃত্ব দেন এসআই মোঃ জহিরুল ইসলাম।
পুলিশ জানায়, আটক আব্দুল খালিকের নিকট থেকে ৭টি কালো রংয়ের বায়ুরোধক পলিব্যাগের ভিতর থেকে ২০০ শত পিস করে মোট ১ হাজার ৪ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন আছে ।
বিষয়টির সত্যতা স্বীকার করে জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোশাররফ হোসেন জকিগঞ্জ সংবাদকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা এই অভিযান পরিচালনা করে ১৪০০ পিস ইয়াবাসহ উল্লেখিত আসামিকে গ্রেপ্তার করেছেন।
তিনি আরো জানান, মাদকের বিরুদ্ধে সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহমেদ পিপিএম এবং সিলেট জেলার সুযোগ্য পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন স্যারদ্বয়ের নির্দেশনা মোতাবেক মাদক উদ্ধার অভিযান চলমান থাকবে। মাদক নির্মূলে তিনি জকিগঞ্জবাসীর সার্বিক সহায়তা কামনা করেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট