1. admin@zakiganjsangbad.com : admin :
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৯:৩২ অপরাহ্ন
শিরোনাম :
বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি’র ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মইলাইট বিল নিয়ে দুই পক্ষ মূখোমুখি জাতিসংঘের ইয়ুথ ফোরামে যাচ্ছেন জকিগঞ্জের হাবিবুর রহমান মাসরুর জকিগঞ্জে রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি জকিগঞ্জে শতাধিক গরীব ও দুস্থদের মাঝে বাংলাদেশ পুলিশের ইফতার সামগ্রী বিতরণ

জকিগঞ্জ এস.টিভি’র মনিটাইজ পেইজ হ্যাক: থানায় জিডি

আহমদুল হক চৌধুরী বেলাল
  • প্রকাশের সময় : শনিবার, ২৫ জুন, ২০২২
  • ৯৮৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

জকিগঞ্জের বহুল পরিচিত ও জনপ্রিয় অনলাইন টিভি ‘জকিগঞ্জ এস.টিভি’র মনিটাইজ পেইজ Zakiganj STV Live & Talk Show হ্যাক করা হয়েছে। এ ঘটনায় বৃহস্পতিবার (২৩ জুন) জকিগঞ্জ থানায় একটি সাধারণ ডায়রী করেছেন এই পেইজের প্রধান এডমিন ও সাপ্তাহিক জকিগঞ্জ সংবাদ-এর প্রধান সম্পাদক রহমত আলী হেলালী। জকিগঞ্জ থানার জিডি নং ৯৮৪, তারিখ-২৩/০৬/২০২২ খ্রিস্টাব্দ।
জিডি সূত্রে জানা যায়, সম্প্রতি অজ্ঞাতনামা এক ব্যক্তি +1 (709) 700-9371 হোয়াটসঅ্যাপ নাম্বার থেকে রহমত আলী হেলালী’র ০১৭১৫-৭৪৫২২২ হোয়াটসঅ্যাপ নাম্বারে একটি বার্তা পাঠিয়ে বিজ্ঞাপন প্রদানের আগ্রহ প্রকাশ করে। তাতে সম্মত হয়ে এই পেইজের এডমিন রহমত আলী হেলালী ফেরত বার্তা পাঠালে সে একের পর এক প্রলোভন দেখিয়ে বার্তা পাঠাতে থাকে। এক পর্যায়ে সে Rahmat Ali Halali ও জকিগঞ্জ এস.টিভি নামক পৃথক দু’টি আইডিতে ফ্রেন্ড হয়ে বিজ্ঞাপন গ্রহণের জন্য বিভিন্ন লিংক দিয়ে ক্লিক করতে বলে এবং স্কিনসর্ট দিতে অনুরোধ করে। পেইজের এডমিন সরল বিশ্বাসে এসব লিংকে প্রবেশ করে স্কিনসর্ট দিলে সে সুকৌশলে Rahmat Ali Halali ও জকিগঞ্জ এস.টিভি নামক দু’টি ফেসবুক আইডি তার নিয়ন্ত্রণে নিয়ে Zakiganj STV Live & Talk Show নামক মনিটাইজ পেইজ হ্যাক করে ফেলে। পরবর্তীতে সে Rahmat Ali Halali ও জকিগঞ্জ এস.টিভি’র ফেসবুক আইডির ম্যাসেঞ্জার থেকে বিভিন্ন ব্যক্তির ফেসবুক ম্যাসেঞ্জারে টাকা চেয়ে এবং অশ্লীল ভিডিও, ছবি ও বার্তা পাঠাতে শুরু করলে আইডি দু’টির মালিক রহমত আলী হেলালীর নজরে আসে। আইডি দু’টি তাঁর নিয়ন্ত্রণের বাহিরে চলে গেছে বুঝতে পেরে রহমত আলী হেলালী নিজের পরিচিতি একটি সাইবার টিমের সহযোগীতা নিয়ে আইডি দু’টি উদ্ধার করেন। পরে ফেসবুক আইডি দু’টির পাসওয়ার্ড পরিবর্তন করে পূনরায় লগইন করলে Zakiganj STV Live & Talk Show পেইজটি আর খোঁজে পাওয়া যায়নি।
এদিকে হ্যাক হওয়া Zakiganj STV Live & Talk Show পেইজটি উদ্ধারে আন্তরিক চেষ্টা চালিয়ে যাচ্ছেন জকিগঞ্জ সার্কেলের দায়িত্বপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাকির হোসাইন। বিষয়টি নিশ্চিত করে পেইজের এডমিন রহমত আলী হেলালী বলেন, সম্ভবত একটি হ্যাকার টিম আমাকে টার্গেট করে ফেলেছে। বিগত ২০২০ সালে করোনার শুরুতে একবার আমার ব্যক্তিগত ফেসবুক আইডি Rahmat Ali Halali অজ্ঞাত ব্যক্তি হ্যাক করে। পূনরায় ২০২১ সালের ডিসেম্বর মাসের শেষ দিকে আমার ব্যক্তিগত আইডি হ্যাক করে আমার আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব ও পরিচিত জনের ফেসবুক ম্যাসেঞ্জারে অশ্লীল ভিডিও, ছবি ও বার্তা প্রেরণ করে। এসবের কারণে আমি বারবার লজ্জিত ও অপমানিত হয়েছি। এবারও একইভাবে অজ্ঞাতনামা হ্যাকার আমার আইডি দু’টি হ্যাক করে আমার মনিটাইজপ্রাপ্ত পেইজ ছিনিয়ে নিয়ে যায় এবং অতিতের মতো আমার ফ্রেন্ড লিস্টে থাকা বন্ধুদের ফেসবুক ম্যাসেঞ্জারে টাকা চেয়ে এবং অশ্লীল ভিডিও, ছবি ও বার্তা পাঠিয়ে হয়রানীর চেষ্টা করছে। তবে এবার বিষয়টি গুরুত্ব সহকারে দেখছেন জকিগঞ্জ সার্কেলের দায়িত্বপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাকির হোসাইন।
আমি আশা করি, শীগ্রই আমার পেইজটি উদ্ধার হবে এবং এই হ্যাকার চক্রকে চিহ্নিত করে শাস্তির আওতায় নিয়ে আসা সম্ভব হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট