1. admin@zakiganjsangbad.com : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
সিলেটে নগরীর মজুমদারীতে বিদ্যুৎ স্পৃষ্ট ২ তরুণীকে ঢাকায় নেয়া হচ্ছে জকিগঞ্জের জামালপুর শ্রী শ্রী রাধা মদন গোপাল আশ্রমে শ্রী শ্রী গুরু ব্রজকিশোর দাসের শীলা মূর্তি স্থাপন জকিগঞ্জের কাজলসার ইউপি’র বিভিন্ন গ্রামের প্রবেশমূখে নামফলক স্থাপন করেছে চৌধুরী বাজার প্রবাসী পরিষদ বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি’র ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মইলাইট বিল নিয়ে দুই পক্ষ মূখোমুখি

প্রবাসীরা সর্বদা দেশ ও জনগণের পক্ষে কাজ করছে -মাসুক উদ্দিন আহমদ

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩১ মে, ২০২২
  • ৮২১ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মাসুক উদ্দিন আহমদ বলেছেন, প্রবাসীরা সর্বদা দেশ ও জনগণের পক্ষে কাজ করে যাচ্ছেন। দেশের যে কোন ক্লান্তিলগ্নে কিংবা দুর্যোগপূর্ণ সময়ে প্রবাসীরা নিজেদের কষ্টার্জিত অর্থ দিয়ে জনগণের পক্ষে মাঠে নামেন। দুবাই ভিত্তিক প্রবাসী সংগঠন সিলেট উন্নয়ন পরিষদ অতিতের মতো আজ বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের পাঁশে দাঁড়িয়ে তা প্রমাণ করতে সক্ষম হয়েছে। তিনি এই পরিষদের উপদেষ্টা ও কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দসহ সংগঠনের সাথে জড়িত সবাইকে মানবিক এই উদ্যোগের জন্য ধন্যবাদ জানান।
মঙ্গলবার (৩১ মে) জকিগঞ্জ উপজেলার ৬নং সুলতানপুর ইউনিয়নের বন্যা কবলিত এলাকায় সিলেট বিভাগ উন্নয়ন পরিষদ-এর ত্রাণ সামগ্রী বিতরণকালে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
এ সময় উপস্থিত ছিলেন সিলেট বিভাগ উন্নয়ন পরিষদ-এর প্রধান উপদেষ্টা বদরুল ইসলাম চৌধুরী সিআইপি, সিনিয়র উপদেষ্টা হারুন রশীদ, পরিষদের অর্থ সম্পাদক আবুল কালাম আজাদ, জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সদস্য তুতিউর রহমান, তথ্য ও প্রযুক্তি সম্পাদক এম. আজমল হোসেন, শ্রম বিষয়ক সম্পাদক শেখ আব্দুল করীম, সিলেট জেলা যুবলীগ নেতা নুরুল ইসলাম সুহেল, উপজেলা যুবলীগ নেতা অনু আহমদ ও আব্দুল কাইয়ুম প্রমূখ।
পরিষদের নেতৃবৃন্দ জানান, সিলেট বিভাগে বন্যায় ক্ষতিগ্রস্থ বিভিন্ন উপজেলায় আমরা ত্রাণ সহযোগীতা প্রদান করছি। এরই ধারাবাহিকতায় আজ আমরা জকিগঞ্জ উপজেলার থানাবাজার, গণিপুর-কামালগঞ্জ ও পল্লীশ্রী এলাকায় ৬ শতাধিক বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের মধ্যে ত্রাণ সহযোগীতা প্রদান করেছি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট