1. admin@zakiganjsangbad.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি’র ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মইলাইট বিল নিয়ে দুই পক্ষ মূখোমুখি জাতিসংঘের ইয়ুথ ফোরামে যাচ্ছেন জকিগঞ্জের হাবিবুর রহমান মাসরুর জকিগঞ্জে রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি জকিগঞ্জে শতাধিক গরীব ও দুস্থদের মাঝে বাংলাদেশ পুলিশের ইফতার সামগ্রী বিতরণ

আইজি ব্যাজ পেলেন জকিগঞ্জ থানার ওসি মোশাররফ হোসেন

নাজিয়া শারমিন প্রিয়াঙ্কা
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৫ জানুয়ারী, ২০২৩
  • ৩৫২ বার এই সংবাদটি পড়া হয়েছে

‘ভালো’ কাজের পুরস্কার হিসেবে ‘পুলিশ ফোর্স এক্সামপ্লারি গুড সার্ভিস ব্যাজ’ বা আইজি ব্যাজ পেলেন জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোশাররফ হোসেন।
পুলিশ সপ্তাহের তৃতীয় দিন বৃহস্পতিবার (৫ই জানুয়ারী) দুপুর ১২টার দিকে রাজধানীর রাজারবাগ পুলিশ লাইন্সের প্যারেড গ্র্যাউন্ডে তাকে এই ব্যাজ পরিয়ে দেন পুলিশ মহাপরিদর্শক চৌধুরী আবদুল্লাহ আল-মামুন।
২০২২ সালে প্রশংসনীয় ও ভালো কাজের স্বীকৃতিতে ওসি মোশাররফ হোসেনকে বার্ষিক এই মর্যাদাপূর্ণ সম্মাননা দেওয়া হয়েছে।
জানা যায়, কর্মক্ষেত্রে সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন, বাহিনীর মর্যাদা বেড়েছে এমন কর্মকাণ্ডের পাশাপাশি বিভিন্ন ভালো কাজের স্বীকৃতিস্বরূপ প্রতিবছর পুলিশ সপ্তাহে আইজিপি ব্যাজে মনোনীত পুলিশ কর্মকর্তা ও সদস্যদের এ পদক দেওয়া হয়।
মাঠপর্যায়ে যাচাই-বাছাই করে কর্মক্ষেত্রে দক্ষতা, সঠিকভাবে দায়িত্ব পালনসহ বিভিন্ন ভালো কাজে অংশ নেওয়া পুলিশ কর্মকর্তাদের তালিকা তৈরি করা হয়। আইনশৃঙ্খলা রক্ষা, জননিরাপত্তা বিধান, জনসেবামূলক কর্মকাণ্ড, মামলার রহস্য উদঘাটন, ভালো পুলিশিং, সরকারি ও ব্যক্তিগত কাজের মাধ্যমে বাহিনীর ভাবমূর্তি বাড়ানোসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ কাজে অবদানের ভিত্তিতে পদকের জন্য যোগ্য কর্মকর্তা ও সদস্যদের নির্বাচিত করা হয়।
এ বিষয়ে প্রতিক্রিয়া জানতে চাইলে জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোশাররফ হোসেন বলেন, সিলেট রেঞ্জের ডিআইজি জনাব মফিজ উদ্দিন আহমেদ পিপিএম এবং সিলেট জেলার পুলিশ সুপার জনাব আবদুল্লাহ আল মামুনসহ জকিগঞ্জ সার্কেলে অতিরিক্ত পুলিশ সুপার জনাব জাকির হোসাইন স্যারদের দিকনির্দেশনায় জকিগঞ্জ থানা এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি অন্যান্য সময়ের তুলনায় অধিক ভালো করতে পারায় কর্তৃপক্ষ ভালো কাজের স্বীকৃতি হিসেবে আমাকে এই বিরল সম্মানে ভূষিত করেছেন।
আমি মনে করি, এ ধরনের সম্মান নিজের দায়িত্ববোধকে আরো জাগ্রত করে তোলে। তাই জকিগঞ্জ থানা এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি আরো ভালো রাখতে আমি জকিগঞ্জবাসীর পূর্ণাঙ্গ সহযোগিতা কামনা করছি। সেই সাথে আমার এই প্রাপ্তি জকিগঞ্জ থানায় কর্মরত সকল অফিসার ফোর্স সহ জকিগঞ্জবাসীর প্রতি উৎসর্গ করা হলো।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট