1. admin@zakiganjsangbad.com : admin :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জে জামিয়া দারুল ইহসান-এর কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও শোকরানা মাহফিল অনুষ্ঠিত সিলেটে নগরীর মজুমদারীতে বিদ্যুৎ স্পৃষ্ট ২ তরুণীকে ঢাকায় নেয়া হচ্ছে জকিগঞ্জের জামালপুর শ্রী শ্রী রাধা মদন গোপাল আশ্রমে শ্রী শ্রী গুরু ব্রজকিশোর দাসের শীলা মূর্তি স্থাপন জকিগঞ্জের কাজলসার ইউপি’র বিভিন্ন গ্রামের প্রবেশমূখে নামফলক স্থাপন করেছে চৌধুরী বাজার প্রবাসী পরিষদ বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি’র ঈদ উপহার বিতরণ

জকিগঞ্জের কুশিয়ারা নদীতে মাছ ধরতে গিয়ে লাশ হয়ে ফিরলেন যুবক!

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১০১৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

জকিগঞ্জ কুশিয়ারা নদীতে মাছ ধরতে গিয়ে দেলোয়ার হোসেন (৪০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) বিকেলের দিকে উপজেলার বীরশ্রী ইউনিয়নের পূর্ব জামডহর গ্রামের পার্শ্ববর্তী কুরিয়ারবন্দ নামক ডহরে এ ঘটনা ঘটে। নিহত দেলোয়ার হোসেন জকিগঞ্জ উপজেলার বারঠাকুরী ইউনিয়নের আমলশীদ (দিঘীরপার) গ্রামের বীরমুক্তিযোদ্ধা ইসলাম উদ্দিন ইছু মিয়া’র ছেলে।
জানা যায়, পেশায় মৎসশিকারী দেলোয়ার হোসেন বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে তিনজন সঙ্গীসহ নৌকা নিয়ে কুশিয়ারা নদীর কুরিয়ারবন্দ ডহরে মাছ ধরতে যান। পরে তিনি মাছ ধরতে নৌকা থেকে অক্সিজেনসহ নদীতে নেমে ডুব দেন। দীর্ঘ সময় তিনি পানির নীচে তিনি অবস্থান করায় সঙ্গীরা রশি ধরে টান দিয়ে উপরে উঠান। ততক্ষণে হতভাগা দেলোয়ার হোসেন লাশ হয়ে ৫০কেজি ওজনের জীবিত মাছ নিয়ে সঙ্গীদের কাছে ফিরেন।
ঘটনার সংবাদ পেয়ে জকিগঞ্জ থানার একদল পুলিশ ঘটনাস্থলে এসে লাশের সুরতহাল তৈরি করে বিকাল ৪ টার দিকে লাশ উদ্ধার করে জকিগঞ্জ থানা নিয়ে যান।
এ বিষয়ে জানতে চাইলে নিহত যুককের ছোট বোন আমিনা বেগম জানান, তাঁর ভাই কানাডা যাওয়ার জন্য গতকাল ফিঙ্গার দিয়ে এসেছেন। আজ তিনি কুশিয়ারা নদীতে মাছ ধরতে এসে লাশ হয়ে ফিরলেন নিহতের মা-বাবা ও ভাই-বোন ছাড়াও স্ত্রী এবং দুইটি অবুঝ বাচ্চা রয়েছেন বলেও তিনি জানিয়েছেন।
এ বিষয়ে জানতে চাইলে জকিগঞ্জ থানা’র ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ জাবেদ মাসুদ বলেন, ঘটনার সংবাদ পেয়ে জকিগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে যাবতীয় আইনানুগ প্রক্রিয়া সম্পন্ন করে স্বজনদের নিকট লাশ হস্তান্তর করেছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট