1. admin@zakiganjsangbad.com : admin :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জের রঘুরাশী মাদ্রাসা পরিদর্শন করলেন লন্ডনের মাওলানা বিলাল বাওয়া ও মাওলানা আশরাফ মক্বদম জকিগঞ্জ উপজেলা নির্বাচনে নতুন মেরুকরণ: চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী দিচ্ছেন আলেম সমাজ জকিগঞ্জ মোটর সাইকেল দূর্ঘটনায় ৩ জন নিহত জকিগঞ্জে জামিয়া দারুল ইহসান-এর কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও শোকরানা মাহফিল অনুষ্ঠিত সিলেটে নগরীর মজুমদারীতে বিদ্যুৎ স্পৃষ্ট ২ তরুণীকে ঢাকায় নেয়া হচ্ছে জকিগঞ্জের জামালপুর শ্রী শ্রী রাধা মদন গোপাল আশ্রমে শ্রী শ্রী গুরু ব্রজকিশোর দাসের শীলা মূর্তি স্থাপন জকিগঞ্জের কাজলসার ইউপি’র বিভিন্ন গ্রামের প্রবেশমূখে নামফলক স্থাপন করেছে চৌধুরী বাজার প্রবাসী পরিষদ বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই

জকিগঞ্জের ক্যাডেট কেয়ার স্কুলে সাধারণ জ্ঞান প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও সুধী সমাবেশ সম্পন্ন

জকিগঞ্জ এস.টিভি রিপোর্ট:
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১২ জানুয়ারী, ২০২৩
  • ৬৩১ বার এই সংবাদটি পড়া হয়েছে

জকিগঞ্জ সদর ইউনিয়নের বাবুর বাজারে অবস্থিত ক্যাডেট কেয়ার স্কুলে মহান বিজয় দিবস উপলক্ষে আয়োজিত সাধারণ জ্ঞান প্রতিযোগিতা’র পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে।
এ উপলক্ষে বৃহস্পতিবার (১২ জানুয়ারী) দুপুরে স্কুলের হলরুমে বর্ণাঢ্য আয়োজনে এক সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়।
স্কুলের প্রধান শিক্ষক নোমানুর রশীদের সভাপতিত্বে ও আসাদ উদ্দিনের পরিচালনায় শুরুতে পবিত্র ক্বোরআন তেলাওয়াত করেন শিক্ষার্থী লায়েক হোসেন খাঁন।
সাংবাদিক কে.এম.মামুনের স্বাগত বক্তব্যে সূচীত এ সুধী সমাবেশে আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন জকিগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান আফতাব আহমদ, জকিগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদের খতীব মুফতী আবুল হাসান, জকিগঞ্জ প্রেসক্লাব যুগ্ম সাধারণ সম্পাদক রহমত আলী হেলালী, কোষাধ্যক্ষ এনামুল হক মুন্না, সমাজসেবী ও মানবাধিকার কর্মী আনওয়ার হোসেন খাঁন, ইউপি সদস্য বদরুল আলম আফজল ও শিক্ষার্থী ইমরানা ফেরদৌস প্রমূখ।
এ সময় উপস্থিত ছিলেন শতদল এনজিও সংস্থার সভাপতি তুতিউর রহমান, সমাজসেবী আব্দুল হালিম ও ইউপি সদস্য শামীম আহমদ সহ এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ।
সুধী সমাবেশ শেষে সাধারণ জ্ঞান প্রতিযোগিতায় অংশ গ্রহণকারীদের মধ্যে উপস্থিত লটারির মাধ্যমে সাদমান সাকিব-কে প্রথম পুরস্কার একটি বাই সাইকেল, আরিফা জান্নাত-কে দ্বিতীয় পুরস্কার একটি রিডিং টেবিল ও লায়েক হোসেন-কে তৃতীয় পুরস্কার একটি রিডিং চেয়ার প্রদান করা হয়। এছাড়া আরও ৩২ জনকে বিশেষ পুরস্কার হিসাবে দেওয়াল ঘরি ও স্কুল ব্যাগ তুলে দেন অতিথিবৃন্দ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট