1. admin@zakiganjsangbad.com : admin :
বুধবার, ০১ মে ২০২৪, ১২:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জ মোটর সাইকেল দূর্ঘটনায় ৩ জন নিহত জকিগঞ্জে জামিয়া দারুল ইহসান-এর কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও শোকরানা মাহফিল অনুষ্ঠিত সিলেটে নগরীর মজুমদারীতে বিদ্যুৎ স্পৃষ্ট ২ তরুণীকে ঢাকায় নেয়া হচ্ছে জকিগঞ্জের জামালপুর শ্রী শ্রী রাধা মদন গোপাল আশ্রমে শ্রী শ্রী গুরু ব্রজকিশোর দাসের শীলা মূর্তি স্থাপন জকিগঞ্জের কাজলসার ইউপি’র বিভিন্ন গ্রামের প্রবেশমূখে নামফলক স্থাপন করেছে চৌধুরী বাজার প্রবাসী পরিষদ বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ

জকিগঞ্জের ঠিকাদার সেলিম আহমদ চৌধুরী’র ইন্তেকাল: জানাজা বাদ আসর

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : রবিবার, ৬ মার্চ, ২০২২
  • ১১৬৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

জকিগঞ্জের প্রথম শ্রেণীর ঠিকাদার সেলিম আহমদ চৌধুরী (৫০) হৃদরোগে আক্রান্ত হয়ে রবিবার (৬ মার্চ) ভোরে সিলেট নগরীর ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাহি রাজিউন।
তিনি জকিগঞ্জ উপজেলার ৯নং মানিকপুর ইউনিয়ন-এর নান্দিশ্রী গ্রামের মরহুম আব্দুস সবুর চৌধুরী ছেলে। তবে দীর্ঘদিন থেকে তিনি স্ত্রী ও সন্তানাদী নিয়ে সিলেট নগরীর তালতলা এলাকায় বসবাস করতেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়ে, ভাই-বোন, আত্মীয় স্বজন, পাড়া প্রতিবেশী ও বন্ধু বান্ধব সহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান।
আজ রবিবার বাদ আসর জকিগঞ্জ উপজেলার ৯নং মানিকপুর ইউনিয়ন-এর নান্দিশ্রী গ্রামে নিজ বাড়ির পাঁশে তার জানাজা অনুষ্ঠিত হবে।
জানা যায়, সেলিম আহমদ চৌধুরী ঠিকাদারী পেশার পাশাপাশি এলাকার উন্নয়নে ছিলেন যথেষ্ট আন্তরিক। এলাকার উন্নয়নের স্বার্থে তিনি দলমত নির্বিশেষে সব সময় স্থানীয় জনপ্রতিনিধিগণের সাথে সুসম্পর্ক রেখে চলতেন। অত্যন্ত সুন্দর মনের এই মানুষটির আকস্মিক মৃত্যুতে পুরো জকিগঞ্জ উপজেলা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।
তাঁর মৃত্যুতে স্থানীয় জনপ্রতিনিধি, সাংবাদিক ও রাজনীতিবীদ সহ সকল শ্রেণী পেশার মানুষ শোক প্রকাশ করেন। নেতৃবৃন্দ মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবার পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট