1. admin@zakiganjsangbad.com : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জের জিয়াপুরে যুবকের রহস্যজনক মৃত্যু: পাশে মিললো চিরকুট! জকিগঞ্জের বাবনছড়া খাল পুনঃখনন কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করলেন চেয়ারম্যান মোঃ আশরাফুল আম্বিয়া জকিগঞ্জে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে এক কিশোরের মৃত্যু জকিগঞ্জ উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী মাওলানা বিলাল আহমদ ইমরান-এর নির্বাচনী গণসংযোগ ও প্রচারণা এসএসসিতে গোল্ডেন এ-প্লাস পেয়েছে বাহাউল ইসলাম মাহির জকিগঞ্জে ড. আহমদ আল কবির-কে নাগরিক সংবর্ধনা প্রদান এসএসসিতে গোল্ডেন এ-প্লাস পেয়েছে মেধাবী ছাত্র তানভীর আহমদ জকিগঞ্জের উত্তর মনসুপুরে প্রবাসীদের উদ্যোগে শিক্ষার্থীদের মধ্যে ছাতা বিতরণ এসএসসিতে গোল্ডেন এ-প্লাস পেয়েছে মেধাবী ছাত্র আব্দুল্লাহ আল হাসান নাফি এসএসসিতে গোল্ডেন এ প্লাস পেয়েছে তানজিম ইয়াসির

জকিগঞ্জে দিনে দুপুরে যুবককে পিঠিয়ে হত্যা: এলাকায় উত্তেজনা

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩১৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের জকিগঞ্জে জায়গা জমি সংক্রান্ত পূর্ব বিরোধের জেরধরে দিনে দুপুরে আবুল হোসেন লিচু (৪২) নামের এক যুবককে পিঠিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি শুক্রবার (২২ সেপ্টেম্বর) বেলা ২টার দিকে উপজেলার ৩নং কাজলসার ইউনিয়নের ৪নং ওয়ার্ডের অন্তর্গত মঙ্গলসার গ্রামে ঘটেছে। নিহত আবুল হোসেন লিচু মঙ্গলসার গ্রামের মৃত সৈয়ব আলীর ছেলে। নির্মম এ হত্যাকান্ডের ঘটনায় এলাকায় চাঁপা ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে।
জানা যায়, মঙ্গলসার গ্রামের মৃত সৈয়ব আলীর ছেলে আবুর্লম হোসেন লিচুর সঙ্গে তার পাশের বাড়ির বাসিন্দা ও চাচাতো বোন সর্ম্পকের ভাগ্নে জাকারিয়া আহমদ (২২) এর সঙ্গে জায়গা জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এ বিরোধের সূত্র ধরে শুক্রবার দুপুরে নিহত আবুল হোসেন লিচু’র শিশু ছেলেকে প্রাণে মারার হুমকি দেয় জাকারিয়া। লিচু এমন হুমকির প্রতিবাদ করলে সওয়াব আলীর ছেলে জাকারিয়া আহমদ, মৃত ময়না মিয়ার ছেলে জোবেল আহমদ (২৫) ও মামন আহমদ (২১) গংরা আবুল হোসেন লিচুর বাড়িতে রড, লাঠিসোটা নিয়ে আক্রমণ চালিয়ে তাকে পিটিয়ে গুরুতর জখম করে। পরে স্থানীয়রা আবুল হোসেনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত আবুল হোসেনের চার বছর বয়সী ১ ছেলে ও ২ বছর বয়সী এক মেয়ে রয়েছে। তিনি স্থানীয় আটগ্রাম বাসষ্টেশনে চা বিক্রি করতেন।
এদিকে আবুল হোসেন লিচু হত্যার সংবাদ পেয়ে জকিগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের নিকট হস্তান্তর করেছে। শনিবার বিকাল ৫ টার দিকে স্থানীয় মঙ্গলসার জামে মসজিদের পাশে জানাজা শেষে তাকে দাফন করা হয়।
অপরদিকে ঘটনার চব্বিশ ঘন্টা পেরিয়ে গেলেও আসামীদের গ্রেফতার করতে না পারায় জকিগঞ্জ থানা পুলিশের প্রতি ক্ষোভ প্রকাশ করেছেন এলাকাবাসী। এনিয়ে এলাকার সর্বস্তরের মানুষের মধ্যে চরম উত্তেজনা দেখা দিয়েছে। এলাকাবাসী আসামীদের দ্রুত গ্রেফতার না করলে মানববন্ধন সহ কঠোর কর্মসূচি এমনকি আসামীদের বাড়িঘর ভাঙচুরেরও হুমকি প্রদান করছেন।
তবে জকিগঞ্জ থানা পুলিশের পক্ষ থেকে বারবার বলা হচ্ছে, ঘটনার খবর পেয়েই পুলিশের তিনটি টিম খুনের সঙ্গে জড়িত আসামিদের ধরতে তথ্য প্রযুক্তির সহায়তায় বিভিন্নস্থানে অভিযান শুরু করেছে। শীঘ্রই আসামীদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসা হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট