1. admin@zakiganjsangbad.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জে জামিয়া দারুল ইহসান-এর কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও শোকরানা মাহফিল অনুষ্ঠিত সিলেটে নগরীর মজুমদারীতে বিদ্যুৎ স্পৃষ্ট ২ তরুণীকে ঢাকায় নেয়া হচ্ছে জকিগঞ্জের জামালপুর শ্রী শ্রী রাধা মদন গোপাল আশ্রমে শ্রী শ্রী গুরু ব্রজকিশোর দাসের শীলা মূর্তি স্থাপন জকিগঞ্জের কাজলসার ইউপি’র বিভিন্ন গ্রামের প্রবেশমূখে নামফলক স্থাপন করেছে চৌধুরী বাজার প্রবাসী পরিষদ বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি’র ঈদ উপহার বিতরণ

জকিগঞ্জে নিখোঁজের ৫ দিন পর বালাই হাওর থেকে স্কুল ছাত্রের লাশ উদ্ধার

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : রবিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৪০৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

জকিগঞ্জে নিখোঁজের ৫ দিন পর মুশরাফ আহমদ (১৪) নামের এক স্কুল ছাত্রের লাশ উদ্ধার করেছে জকিগঞ্জ থানা পুলিশ।

রোববার (১১ ফেব্রুয়ারি) বিকাল ৩টার দিকে ৯নং মানিকপুর ইউনিয়নের মনসুরপুর গ্রামের দক্ষিণে বালাই হাওরের দরিয়া ছাবড়া নামক একটি ডোবা থেকে ওই ছাত্রের লাশ উদ্ধার করা হয়।
জানা গেছে, জকিগঞ্জ উপজেলার ৯নং মানিকপুর ইউনিয়নের এওলাসার গ্রামের মোঃ জামিল আহমদ চৌধুরী ও কুলসুমা বেগমের ছেলে গত ৬ ফেব্রুয়ারি রাত ৮টার দিকে বাড়ির পার্শ্ববর্তী নান্দিশ্রী ঈদগাহ মাঠে ওয়াজ শুনতে গিয়ে সে নিঁখোজ হয়ে যায়। এরপর বিভিন্ন স্থানে তাকে খোঁজাখুজি করে না পেয়ে তার পিতা মোঃ জামিল আহমদ জকিগঞ্জ থানায় একটি সাধারণ ডায়রী করেছেন। জকিগঞ্জ থানার জিডি নং- ৩২১।
নিখোঁজের ৫ দিন পর রোববার বিকাল ৩ টার দিকে বালাই হাওর এলাকায় কিছু লোক কুচি (এলফিস) মাছ ধরতে গেলে স্থানীয় দরিয়া ছবড়ি ডোবায় তার লাশ ভেসে থাকতে দেখে লোকদের জানান। পরে স্থানীয় লোকজন পুলিশকে খবর দিলে অতিরিক্ত পুলিশ সুপার (জকিগঞ্জ সার্কেল) ইয়াহিয়া আল মামুনের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেন। লাশের সাথে তার ব্যবহৃত মোবাইল ও বাড়ি থেকে পরে আসা কাপড় চোপড় ছিল। দীর্ঘ ৫ দিন থেকে লাশটি পানিতে থাকায় শরীরে পচন ধরে দুর্গন্ধ ছড়িয়ে পড়েছে। শরীরে কিছুটা আঘাতেরও চিহ্নি রয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।
এ বিষয়ে জানতে চাইলে অতিরিক্ত পুলিশ সুপার ইয়াহিয়া আল মামুন বলেন, নিখোঁজের জিডি করার পরে যে সকল আইগত ব্যবস্থা নেয়ার ছিল তা আমরা নিয়েছিলাম। তাদের আমরা গিয়ে বাবা-মায়ের সাথে কথা বলেছি। তথ্য উপাত্ত জানার সব ধরণের চেষ্টা করেছি। আজ একটি লাশ পাওয়া গেছে মর্মে খবর পেয়ে আমরা এসে ওই নিখোঁজ ছেলের পিতার মাধ্যমে লাশ শনাক্ত করেছি। এখন আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেটে পাঠাবো। ময়নাতদন্তে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আমরা পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট